রিয়াদের বাদ পড়া নিয়ে স্ত্রীর স্ট্যাটাসঃমুশফিক পত্নীর কমেন্ট

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১১:৫৬ অপরাহ্ণ | 78

রিয়াদের বাদ পড়া নিয়ে স্ত্রীর স্ট্যাটাসঃমুশফিক পত্নীর কমেন্ট

টুডে নিউজ ডেস্ক::

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে থেকেই দুই ক্রিকেটার ছিলেন বেশি আলোচনায়।সবার চোখ ছিল দলের অভিজ্ঞ ব্যাটার মাহমুদ উল্লাহ রিয়াদের জায়গা নিয়ে।একই সঙ্গে ফর্মহীন নাজমুল হোসেন শান্তকে নিয়েও ছিল নানামুখী প্রশ্ন।

শেষমেশ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বুধবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে নেই মাহমুদ উল্লাহ রিয়াদের নাম।এদিকে নাজমুল হোসেন শান্ত জায়গা করে নিয়েছেন দলে।

শান্তকে দলে নেওয়া প্রসঙ্গে মিনহাজুল আবেদিন নান্নু বলেন,বিপিএলে লোকাল প্লেয়ারদের যে কয়টি সেঞ্চুরি আছে,বেশি কিন্তু শান্তরই করা।সেই হিসেবে যদি বিবেচনা করেন,তাহলে শান্তর ঘরোয়া রেকর্ড খুব একটা খারাপ নয়।আন্তর্জাতিকে তো এই ফরম্যাটে আমরা সবাই স্ট্রাগল করছি।টিম ম্যানেজমেন্টের একটা মতামত আছে, আমাদের (নির্বাচক) একটা মতামত আছে।সবার সম্মতিক্রমেই ওকে (শান্তকে) নেওয়া হয়েছে।

নতুন টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের পরামর্শ নিয়ে টিম ম্যানেজমেন্টের সর্বসম্মতিক্রমেই মাহমুদ উল্লাহকে বাদ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।তার ভাষ্য,মাহমুদ উল্লাহ রিয়াদের প্রতি আমাদের পূর্ণ সম্মান আছে।অনেক ভালো ভালো ম্যাচ জিতিয়েছে।

বিসিবি মাহদ উল্লাহকে যোগ্য মনে না করলেও তাকো যোগ্য মনে করেন তাঁর স্ত্রী। সরাসরি কারো নাম উল্লেখ না করে,ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে নিজের ফেসবুক প্রফাইলে মিষ্টি লিখেছেন,এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না,হবেও না!…..

সেই স্ট্যাটাসে কমেন্ট করেছেন সম্প্রতি টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া মুশফিকুর রহিমের স্ত্রী এবং মিষ্টির বোন জান্নাতুল কাফিয়াত মন্ডি।তিনি লেখেন,আরে না,তাদের হার্ড হিটিং টিম আছে।বলে বলে ছয় আর ছয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com