টিলাগাঁওয়ে পূজা উদযাপন পরিষদ ও টিএসএস এর ত্রান বিতরণ

শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | 657

টিলাগাঁওয়ে পূজা উদযাপন পরিষদ ও টিএসএস এর ত্রান বিতরণ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁওয়ে পূজা উদযাপন পরিষদ ও তরুন সনাতনী সংঘ টিলাগাঁও ইউনিয়ন শাখার যৌথ উদ্যোগে ত্রান বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ জুলাই) সকাল টিলাগাঁও ইউনিয়ন পরিষদ জনমিলন কেন্দ্রে করোনাকালীন দুর্যোগে কর্মহীন ও সুবিধাবঞ্চিত প্রায় ২১৭ জনের মধ্যে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।
পূজা উদযাপন পরিষদ টিলাগাঁও ইউনিয়ন শাখার সভাপতি বিরেন্দ্র বৈদ্যের সভাপতিত্বে ও টিএসএস ইউনিয়ন শাখার আহ্বায়ক জয়ন্ত দত্তের পরিচালনায় উক্ত ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন দক্ষিণ কুলাউড়া আঞ্চলিক শাখার সভাপতি আব্দুস সালাম চৌধুরী, পুজা উদযাপন পরিষদ কুলাউড়া উপজেলা শাখার যুগ্ম সম্পাদক ও টিলাগাঁও ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক মানবাধিকার কর্মী তপন দত্ত, টিএসএস কুলাউড়া উপজেলা শাখার সহ সভাপতি পিনু দত্ত ও প্রাথমিক শিক্ষক সমিতি কুলাউড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া।
এছাড়া এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজকর্মী ডাঃ সজল দত্ত, পূজা উদযাপন পরিষদ টিলাগাঁও ইউনিয়ন শাখার সহ-সাধারন সম্পাদক সুনির্মল মিত্র শিবু, অমর চন্দ্র দে, সমাজকর্মী তপন দেব, বিজন দেব, নূপুর ধর প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com