কুলাউড়া পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন

মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | ৯:৩৬ অপরাহ্ণ | 405

কুলাউড়া পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুলাউড়া পৌরবাসীসহ দেশ ও প্রবাসে অবস্থানরত সকল ঈদুল আযহা শুভেচ্ছা জানিয়েছেন কুলাউড়া পৌরসভার মেয়র, সাপ্তাহিক সংলাপ পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আয্হা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।

পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরো বলেন, যেহেতু করোনা সংকটের সময় আবারও ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে। আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি।

আগামীকাল বুধবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com