কুলাউড়ায় হতদরিদ্রের মাঝে পৌর আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ২:২৮ অপরাহ্ণ | 529

কুলাউড়ায় হতদরিদ্রের মাঝে পৌর আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

মহামারী করোনা পরিস্থিতিতে কুলাউড়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে কর্মহীন হতদরিদ্র অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ জুলাই)  সকাল ১১ টায় স্থানীয় কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনীতে সভাপতিত্ব করেন কুলাউড়া পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খুরশেদ আলী।

এসময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ নেতা গৌরা দে’র সঞ্চালনায় ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীগ নেতা সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক  ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আওয়ামীলীগের অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। ত্রাণ কার্যক্রমে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় তিনশত দুস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়।

উল্লেখ্য কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় আজ কুলাউড়া পৌর আওয়ামীগ এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করে। কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম উপজেলা ব্যাপী ত্রাণ ক্রার্যক্রম নিবিড়ভাবে তদারকি করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com