কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার, প‌রিবা‌রের দা‌বি আত্মহত্যা!

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১২:২২ পূর্বাহ্ণ | 592

কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার, প‌রিবা‌রের দা‌বি আত্মহত্যা!

কুলাউড়ায় ওমর ফারুক (২৮) নামে এক যুব‌কের লাশ উদ্ধার করেছে পুলিশ। ‌সে পৌর শহ‌রের ২নং ওয়া‌র্ডের রেল কর্মচারী আব্দুল মা‌লে‌কের ছে‌লে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ফারু‌কের নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন্য ম‌র্গে প্রেরণ ক‌রে‌ছে পুলিশ। প‌রিবা‌রের দা‌বি সে গলায় ফাস দি‌য়ে আত্মহত্যা ক‌রে‌ছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ওমর ফারুক ব্য‌ক্তিজীব‌নে বিবা‌হিত এবং দেড় বছরের এক পুত্র সন্তানের জনক। তি‌নি শহরের মিলি প্লাজাস্থ ড্রিমস ফেব্রিক্সের সেলসম্যান হিসেবে কাজ করতেন। পৌর শহরের কুলাউড়া গ্রাম এলাকার হাজেরা ভিলার তৃতীয় তলায় পিতা-মাতা, স্ত্রী-সন্তান ও ছোট ভাইকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। ফারুক শনিবার বিকেলে আছরের নামাজ শেষে স্ত্রী আঁখি আক্তার ও পুত্রকে রুম থেকে বের করে দরজা লাগিয়ে দেন।

বেশ কিছুসময় দরজা না খোলায় স্ত্রী বাসায় থাকা ফারুকের ছোট ভাইকে ডাক দেন। তার ছোট ভাই ঘরের ভেন্টিলেটর দিয়ে দেখতে পান ফারুক রুমের ফ্যানের হুকের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়েছেন। এসময় তাদের পিতা আব্দুল মালেককে খবর দেন। স্থানীয় কাউন্সিলর কায়ছার আরিফ ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিলে ফারুকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ফারুকের স্ত্রী আঁখি আক্তার জানান, ‘তিনি ত্রিশ হাজার টাকা ঋণগ্রস্ত ছিলেন। এই চিন্তায় হয়তো তিনি আত্মহত্যা করেছেন।’

ফারু‌কের বাবা আব্দুল মালেক জানান, ‘সে ঋণগ্রস্ত ছিলো। কিন্তু সেই টাকা আমি শোধ করে দিয়েছি। কেন হঠাৎ সে এমন কাজ করলো কিছুই বুঝতে পারছিনা।’

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com