শিক্ষার্থীরা অনলাইনে অধিকাংশ সময় নষ্ট করছে: পরিকল্পনামন্ত্রী

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | ১:৩৫ পূর্বাহ্ণ | 76

শিক্ষার্থীরা অনলাইনে অধিকাংশ সময় নষ্ট করছে: পরিকল্পনামন্ত্রী

টুডে নিউজ ডেস্ক::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন,আমাদের শিক্ষার্থীরা মাদকাসক্তি,জঙ্গিবাদ ও অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে।পাশাপাশি তারা ভার্চুয়াল জগতে অধিকাংশ সময় নষ্ট করছে।যা তাদের বিপথের দিকে নিয়ে যাচ্ছে।বেশি বেশি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে তরুণ প্রজন্মকে গঠনমূলক ও সৃজনশীল কাজে সম্পৃক্ত রাখতে হবে।

শুক্রবার বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।হাতিরঝিলের এম্ফিথিয়েটারে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

এসময় পরিকল্পনামন্ত্রী এমন আয়োজনের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে সাধুবাদ জানান।তিনি বলেন,এ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।দেশের তরুণ সমাজকে এমন আয়োজন খেলাধুলায় আকৃষ্ট করবে।

মুজিববর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে বঙ্গবন্ধুর সোনার দেশ,তারুণ্যের বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে স্পেলবাউন্ডের পরিচালনায় সারাদেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আয়োজিত হয়েছে এ আসর।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির চেয়ারম্যান,যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের সহ-সভাপতি নাহিম রাজ্জাক ও যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

আজ থেকে শুরু হয়ে ১ মাসেরও বেশি সময় ধরে চলবে এই খেলা।আসরের প্রত্যেক ইভেন্টে অংশ নেওয়া প্রথম তিনজন বিজয়ীকে স্বর্ণ,রৌপ্য ও ব্রোঞ্জ পদক দেওয়া হবে। সবচেয়ে বেশি পদক জয়ী বিশ্ববিদ্যালয় পাবে চ্যাম্পিয়ন ট্রফি।

১২৫ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ফুটবল,ক্রিকেট,সুইমিং,অ্যাথলেটিক্স,টেবিল টেনিস, বাস্কেটবল,ভলিবল,হ্যান্ডবল,সাইক্লিং,দাবা,কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী,পুরুষ উভয় বিভাগে ৭ হাজারেরও অধিক শিক্ষার্থীর অংশগ্রহণে শুরু হয়েছে এবারের আসর।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com