আপডেট

x


ভারতীয় সহকারী হাইকমিশনারের সাথে “শ্রীগীতা শিক্ষাঙ্গন” নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

রবিবার, ০৯ জুন ২০১৯ | ৯:১৭ অপরাহ্ণ | 827

ভারতীয় সহকারী হাইকমিশনারের সাথে “শ্রীগীতা শিক্ষাঙ্গন” নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়
ভারতীয় সহকারী হাইকমিশনারের সাথে "শ্রীগীতা শিক্ষাঙ্গন" নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়
বাংলাদেশে অবস্থিত ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার শ্রী এল. কৃষ্ণমূর্তির সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন মৌলভীবাজার “শ্রীগীতা শিক্ষাঙ্গন”র নেতৃবৃন্দ।
গত (৭ জুন) শুক্রবার ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার শ্রী এল. কৃষ্ণমূর্তির মৌলভীবাজারের শমসেরনগর চা-বাগানস্থ তেলেগু কালী মন্দির পরিদর্শনকালে এই সৌজন্য সাক্ষাতে মিলিত হন মৌলভীবাজার “শ্রীগীতা শিক্ষাঙ্গন”র নেতৃবৃন্দ।
এসময় প্রতিষ্ঠানের পক্ষ থেকে সহকারী হাইকমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার “শ্রীগীতা শিক্ষাঙ্গন”র সভাপতি এড. সঞ্জয় কান্তি বিশ্বাস, সাধারণ সম্পাদক নয়ন লাল দেব, সমন্বয়কারী জ্ঞান শংকর গৌড়, সুজন কান্তি বিশ্বাস, দি ডেইলী স্টারের প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার সুনীল সিংহ ও সংবাদকর্মী উজ্জল ধর প্রমুখ।
সাক্ষাৎকালে সহকারী হাইকমিশনারের সাথে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনায় শ্রীগীতা শিক্ষা প্রসারে “শ্রীগীতা শিক্ষাঙ্গন”র নানান কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরেন নেতৃবৃন্দ। শ্রীগীতা শিক্ষা প্রসারে “শ্রীগীতা শিক্ষাঙ্গন”র ভূমিকায় আনন্দ প্রকাশ করেন ভারতীয় সহকারী হাইকমিশনার এবং বাংলাদেশকে ভারতের সবচেয়ে ঘনিষ্ট বন্ধু রাষ্ট্র উল্ল্যেখ করে দুইদেশের সার্বিক সম্পর্ক উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহব্বান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com