বাবার নাম জাল করেছেন সাকিবঃকী বলছে বিসিবি?

সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | ১:৩৪ পূর্বাহ্ণ | 114

বাবার নাম জাল করেছেন সাকিবঃকী বলছে বিসিবি?

টুডে নিউজ ডেস্ক::

একের পর এক বিতর্কে বারবার নাম উঠে আসছে সাকিব আল হাসানের।টি-টোয়েন্টি অধিনায়ক হওয়ার আগে অনলাইন জুয়া প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন।এরপর শেয়ারবাজার কেলেঙ্কারিতে তার নাম উঠে আসে।এবার দেশের শীর্ষ একটি ইংরেজি দৈনিক ফাঁস করে দিয়েছে সাকিবের বাবার নাম খবর! সাকিব তার ব্যবসা প্রতিষ্ঠান মোনার্ক হোল্ডিংস-এর কাগজপত্রে নিজের বাবার নামের জায়গায় ভুয়া নাম ব্যবহার করেছেন।

বিশ্বসেরা অলরাউন্ডারের বাবা খন্দকার মাশরুর রেজার বিপুল পরিচিতি আছে।কিন্তু মোনার্ক হোল্ডিংয়ের কাগজপত্রে সাকিবের বাবার নামের জায়গায় লেখা হয়েছে কাজী আবদুল লতিফ।দুটি নামের এতটাই পার্থক্য যে,টাইপিং মিসটেক হওয়ারও সুযোগ নেই। বিষয়টি নিয়ে দেশের ক্রিকেটাঙ্গনে তুমুল আলোচনার সৃষ্টি হয়েছে।চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত উল ইসলাম বলেন,এনআইডির মাধ্যমে বিনিয়োগকারীদের তথ্য যাচাই করা হয়।তাই বাবার ভুয়া নাম ব্যবহারের সুযোগ নেই।

রবিবার মিরপুর শেরে বাংলায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিবের বাবার নাম জালিয়াতির বিষয়ে প্রশ্ন করা হয় বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনকে।জবাবে তিনি বলেন,এটা সম্পূর্ণ বাইরের ব্যাপার।যাকে (সাকিব) নিয়ে আপনারা বলছেন তিনি নিজেও এখন দেশের বাইরে আছেন আমি যতটুকু জানি।এ বিষয় গুলো তো আমাদের কাছে সে ভাবে আসে না।আপনারা যেভাবে শুনেছেন, আমরাও সে ভাবেই শুনেছি।এই বিষয় নিয়ে তাই এই মুহূর্তে আমার পক্ষে বলা সম্ভব না।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com