আপডেট

x


কুলাউড়ায় ৫০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ১১:০২ অপরাহ্ণ | 864

কুলাউড়ায় ৫০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে

কুলাউড়া উপজেলায় স্বাস্থ্য বিভাগের উদ্দোগে আগামী ২২ জুন শনিবার ১৩ ইউনিয়নসহ পৌরসভায় শিশুদের অপুষ্টিজনিত অন্ধত্ব নির্মূল এবং শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে ৬ মাস থেকে ৫ বছর বয়সী মোট ৫০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে।

ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে মঙ্গলবার(১৮জুন) কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আয়োজিত এক অবহিত করন সভায় এ তথ্য জানানো হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুরুল হক এর সভাপতিত্বে ও আরএমও ডাঃ মোঃ জাকির হোসেনের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান সরকারের ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্মাক সহযোগিতার এবং ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে কোন দুস্কৃতিকারীমহল অতিতের মত কোন ধরনের গুজব ছড়াতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান।



সভায় ডাঃ নুরুল হক জানান উপজেলার ৩১৫ টি কেন্দ্রে ৫০ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য ইতিমধ্যে প্রচার-প্রচারনাসহ সকল ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,উপজেলা পঃ পঃ কর্মকর্তা মধুসুধন পাল চৌধুরী,এমওএমসিএইচ ডাঃ সুলতান আহমদ,ডাঃ আবু বকর মোহাম্মদ নাসের রাশু, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরভ গোস্বামী,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক,প্রধান শিক্ষক আব্দুস ছালাম,উপজেলা স্যানিটারী ইন্সপেক্টার মোঃ জসিম উদ্দিন আহমেদ,স্বাস্থ্য সেবা কমিটির সদস্য মোতাহির আলম চৌধুরী ও অজয় দাস,সাংবাদিক শাহবান রশীদ চৌধুরী অনি, সুচনা উপজেলা কো-অর্ডিনেটার তৌহিদুর রহমান প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com