আপডেট

x


‘এরশাদকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে’

রবিবার, ৩০ জুন ২০১৯ | ১০:৫৮ অপরাহ্ণ | 882

‘এরশাদকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে’

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

তার ফুসফুসে ইনফেকশন দেখা দিয়েছে। তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।



রোববার (৩০ জুন) সন্ধ্যায় বনানীতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান তিনি।

কাদের বলেন, দেশে যে চিকিৎসা চলছে, তাতে আমরা সন্তুষ্ট। শিগগিরই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

তিনি বলেন, এরশাদের ফুসফুসে ইনফেকশন হয়েছে। তাকে অক্সিজেন দেওয়া হয়েছে। তবে লাইফ সাপোর্টে রাখার প্রয়োজন এখনই নেই। তিনি দেশ ও জাতির জন্য অনেক অবদান রেখে গেছেন। তিনি আবারও যেন দেশের জন্য অবদান রাখতে পারেন, সেজন্য আল্লাহ তাকে হায়াত দান করবেন— আপনারা সবাই এই দোয়া করবেন।

জি এম কাদের আরও বলেন, চার দিন আগে যে শারীরিক অবস্থা নিয়ে এরশাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন, সে অবস্থা অনেকটাই উন্নতি হয়েছিল। তবে আজ (রোববার) সকালে তার শারীরিক অবস্থার আবার অবনতি হয়। এরপর আর তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

রক্তে হিমোগ্লোবিন ও লিভারে দীর্ঘ দিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বুধবার (২৬ জুন) সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন এরশাদ। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

প্রসঙ্গত, গেল ১২ ডিসেম্বরে ‘উন্নত চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে যান এরশাদ। পরে নির্বাচনে জয়লাভের পর দেশে ফিরে শপথ নেন তিনি। পরে ২০ জানুয়ারি ফের চিকিৎসা নিতে সিঙ্গাপুর যান। দেশে ফেরেন ৪ ফেব্রুয়ারি। এরপর থেকে সিএমএইচেই চিকিৎসা নিচ্ছেন এরশাদ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com