ইউ.আই.টি.এস বিশ্ববিদ্যালয় এ নারী ধর্ষণ বিরুধী মানববন্ধন

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ৯:৫৩ অপরাহ্ণ | 579

ইউ.আই.টি.এস বিশ্ববিদ্যালয় এ নারী ধর্ষণ বিরুধী মানববন্ধন

সাম্প্রতিক সময়ে সারাদেশে শিশু ও নারী দর্ষনের প্রতিবাদে রাজধানীর বারিধারায় প্রধান সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন ইউ.আই.টি.এস বিশ্ববিদ্যালয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন এর সঞ্চালনায় উক্ত মানববন্ধন-এ অংশগ্রহণ এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সিএসই ডিপার্টমেন্ট এর বিভাগীয় প্রধান আল -ইমতিয়াজ,আইটি বিভাগের বিভাগীয় প্রধান আল-শায়খ, ইইই ডিপার্টমেন্ট এর সহকারী অধ্যাপক ইমরান চৌধুরী, শ্রদ্ধাভাজন মোতালেব লিফন,শাহিনা আক্তার, সুনিয়া আফরোজ, ইশতিয়াক ইকবাল, মাইনুদ্দিন ও ভাটারা থানার পুলিশ অফিসার ইনচার্জ সফিউদ্দিন সফি, ইউ.আই.টি.এস কম্পিউটার ক্লাবের সহ-সভাপতি সৈকত, সাধারন সম্পাদক মাহবুব সৈকত, ইউ.আই.টি.এস ছাত্রলীগ সহ-সভাপতি এস এ সুইট, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ, সামি ইউসুফ সহ বিভিন্ন ডিপার্টমেন্ট এর বিপুল সংখক শিক্ষার্থী।



মানববন্ধন শেষে বক্তারা এভাবেই ধর্ষনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার আহবান জানান এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন এরকম একটি প্রোগ্রাম আয়োজন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

মানববন্ধন ও প্রতিবাদ সভাটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিল বাংলাদেশ ছাত্রলীগ,ইউ.আই টি.এস বিশ্ববিদ্যালয় শাখা(সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়)।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com