অাজ মনোনয়নপত্র জমা দিচ্ছেন সেই জনপ্রিয় এমপি শাহীন

বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ১১:১৫ এএম | 658

অাজ মনোনয়নপত্র জমা দিচ্ছেন সেই জনপ্রিয় এমপি শাহীন
সাবেক জনপ্রিয় সংসদ সদস্য এম এম শাহীন

অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে চলতি বছরের অাগামী ৩০ ডিসেম্বর।

জানা যায়, জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার- ২ কুলাউড়া নির্বাচনী আসনে মহাজোটের অন্যতম শরীক যুক্তফ্রন্টের প্রার্থী হিসেবে সাবেক জনপ্রিয় সংসদ সদস্য এম এম শাহীন নির্বাচনে অংশ গ্রহনের লক্ষ্যে অাজ (২৮ নভেম্বর) বুধবার দুপুর ২টার দিকে নির্বাচন কমিশনের অাচরনবিধি রক্ষার্থে কোন ধরনের শোডাউন ছাড়া মাত্র ৫/৬ জন সমর্থককে সাথে নিয়ে তিনি কুলাউড়ার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তাঁর মনোনয়নপত্র জমা দিবেন বলে অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজকে রাত ১টায় মোবাইলে জানিয়েছেন।



তিনি এক প্রতিক্রিয়ায় কুলাউড়ার সর্বস্তরের জনসাধারণের প্রতি বলেন, সময় স্বল্পতার কারণে ব্যক্তিগতভাবে অনেকের সাথে যোগাযোগ করতে না পারায় গভীরভাবে দুঃখ প্রকাশ করেছেন। অচিরেই দেখা করে সকলকে বিস্তারিত অবিহিত করবেন। পাশাপাশি তিনি অাশা করেছেন অতীতের মতোই সবাই তাকে সমর্থন দিয়ে বিজয়ের মুকুট পরাবেন। এছাড়াও তিনি জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার দোয়া আশীর্বাদ কামনা করেছেন।

উল্লেখ্য, ব্যক্তি ইমেজ থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে এম এম শাহীন বিগত ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে সাবেক এমপি,ডাকসুর ভিপি, অাওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর অাহমেদকে পরাজিত করে সারাদেশে ব্যাপক অালোচনায় অাসেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com