সিলেট পুলিশ সুপারের মানবিক কাজের জন্য সম্মাননা দিল অনলাইন জার্নালিস্ট সোসাইটি

শুক্রবার, ১৯ জুন ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ | 538

সিলেট পুলিশ সুপারের মানবিক কাজের জন্য সম্মাননা দিল অনলাইন জার্নালিস্ট সোসাইটি

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: বৈশ্বিক মহামারির শুরু থেকে অক্লান্ত পরিশ্রম ও নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। করোনা ভাইরাস প্রতিরোধের প্রথম থেকে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সাধ্য মতো দিন রাত এক করে কাজ করে যাচ্ছেন।

সচেতনতার পাশাপাশি বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করছেন তিনি। যার মাধ্যমে স্থানীয়সহ দেশবাসীর অকুণ্ঠ প্রশংসা  কুড়াচ্ছেন সিলেট জেলা পুলিশ সুপার। মানবিক কর্মকাণ্ড পরিচালনায় নেতৃত্ব দিয়ে এসে ইতি মধ্যে সিলেটের মানুষের মনে জায়গা করে নিয়েছেন একজন মানবিক পুলিশ সুপার হিসেবে। তিনি হলেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

শুধু তাই নয় পুলিশ সুপার হিসেবে সিলেট আসার পর থেকেই পাল্টে দিয়েছেন সিলেট জেলাকে। সিলেটবাসী নতুনরুপে দেখছে সিলেট জেলা পুলিশকে যা আগে কখনো সিলেটবাসি দেখেনি। তেমনি ভাবে সিলেট জেলা পুলিশবাহিনী করোনা ভাইরাসের সম্মুখ যুদ্ধে সিলেট বিভাগের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সু-র্নিদেশনায় সিলেট জেলা পুলিশ সিলেটবাসিকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন তারাই বাংলার র্সূয সন্তান।করোনা পরিস্থিতিতে নিজেদের পরিবার পরিজনের কথা না ভেবে। জীবনের তুয়াক্কা না করে কাজ করে চলছেন।

গতকাল মানবিক কাজের প্রসংশা স্বরুপ অনলাইন গণমাধ্যম কর্মীদের অন্যতম সংগঠন অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির পক্ষ থেকে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এ-সময় সংগঠনটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ডেইলি বিডি নিউজের সম্পাদক সভাপতি ফারহানা বেগম হেনা, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান ইসলাম বুলবুল, সংগঠনের সহ-সভাপতি এম. এ ওয়াহিদ চৌধুরী, অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজের বার্তা বিভাগীয় প্রধান প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ইমাম মোহাম্মদ শাদিদ অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ মাহবুবুল আলম অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আমিনুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) মোঃ লুৎফর রহমান অতিরিক্ত পুলিশ সুপার (সদর)। বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com