মোশাররফ হোসাইন প্রধান আহবায়ক ও মোঃ এনামুল হককে সদস্য সচিব

শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধের আহবায়ক কমিটি ঘোষণা

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১:৪৪ অপরাহ্ণ | 319

শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধের আহবায়ক কমিটি ঘোষণা

গাজীপুর প্রতিনিধি, ঢাকা:: কেন্দ্রীয় নির্দেশনা এবং জেলা কমিটি কর্তৃক অনুমোদনের মধ্য দিয়ে ‘সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি’ গাজীপুরের শ্রীপুর উপজেলা শাখায় প্রথম বারের মতো আহবায়ক কমিটি গঠিত হয়েছে। বুধবার (১৬ জুন) দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোশাররফ হোসাইন প্রধানকে আহবায়ক এবং দৈনিক আজকের আলোকিত সকাল মোঃ এনামুল হককে সদস্য সচিব করে ৯সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, যুগ্ম আহবায়ক দৈনিক দুর্জয় বাংলার বিশেষ প্রতিনিধি রাকিবুল হাসান আহাদ, দৈনিক বাংলাদেশ সমাচার শ্রীপুর উপজেলা প্রতিনিধি রমজান আলী রুবেল, দৈনিক চৌকস পত্রিকার শেখ জসিম ছাড়াও সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন দৈনিক ভোরের সময় মোঃ সিদ্দিকুর রহমান, দৈনিক আলোর জগত আতিকুল ইসলাম পরাণ, দৈনিক বর্তমান কথা পত্রিকার স্টাফ রিপোর্টার জয় সরকার, দৈনিক একুশের বাণী মোঃ সাইফুল ইসলাম।

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গাজীপুর জেলা শাখার সভাপতি নির্যাতিত ত্যাগী সাংবাদিক নেতা আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আহবায়ক এ কমিটি ঘোষণা করেন। মোঃ আব্দুল হামিদ খান কমিটির জেলা সদস্য সচিব বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ), বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা আহবায়ক সদস্য সাংবাদিক সোহেল মিয়া এসময় উপস্থিত ছিলেন।

দেশব্যাপী নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয়ে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটি উপজেলা পর্যায়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করার নির্দেশনার আলোকে শ্রীপুর উপজেলায় এই আহবায়ক কমিটির দায়িত্ব অর্পণ করা হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটি বরাবর পাঠানোর জন্য আহ্বান জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বিএমএসএফ-এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয়কারী আহমেদ আবু জাফর এক প্রতিক্রিয়ায় বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সাংবাদিকদেরও সকলের সাথে আন্তরিক ও সহনশীল মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে। সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে এই কমিটি ঐক্যবদ্ধ থেকে প্রতিবাদ-প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করে তিনি দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার থাকতে আহ্বান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com