শুধু শিক্ষিত হলেই হবে না,সমাজে ভাল মানুষ হয়ে চলতে হবে –সহকারী কমিশনার নাজরাতুন

মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ | ৯:৩৬ অপরাহ্ণ | 399

শুধু শিক্ষিত হলেই হবে না,সমাজে ভাল মানুষ হয়ে চলতে হবে –সহকারী কমিশনার নাজরাতুন

কুলাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি নাজরাতুন নাইম খান বলেন, ছাত্র ও যুব সমাজকে মাদক থেকে দুরে থাকতে হবে। শুধু শিক্ষিত হলেই হবে না । সমাজে ভাল মানুষ হয়ে চলতে হবে। সমাজে নিজেকে সঠিক ভাবে প্রতিষ্ঠিত করতে হবে। ছাত্র সমাজকে মাদক থেকে দুরে থাকার আহবান জানান।

তিনি চৌধুরী বাজার জি এস কুতুব শাহ্ আলিম মাদরাসায় এসএসসি ২০১৪ ব্যাচের ছাত্র ছাত্রীদের আয়োজনে এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থী সংবর্ধনা এবং কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে মাদরাসা হলরুমে চৌধুরী বাজার আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুল বাশারের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র আশরাফুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুলাউড়া রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল,বাবনীয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মুফতি আহসান উদ্দিন আহমদ,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সহ-সভাপতি,বিআরডিবির ভাইস চেয়ারম্যান সাংবাদিক তাজুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, সৌদি আরব প্রবাসী সাংবাদিক সেলিম আহমেদ, রাউৎগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রুহুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার সহকারী শিক্ষক নাজমুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক আব্দুল হামিদ,আব্দুল কাইয়ূম,নাজমুল ইসলাম,আব্দুল মালকে,ফয়জুর রহমান,জিয়াউর রহমান,আব্দুল ছালাম,হোসনে আক্তার,চৌধুরীর বাজার ব্যবসায়ী কল্যান সমিতির ২ নং ওয়ার্ড সম্পাদক ফয়েজ আহমদ, আব্দুল্লাহ আল জুনেদ,আব্দুল কাইয়ূম,রুকন আহমদ,নাঈম আহমেদসহ স্থানীয় বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাবলু আহমদ ও শেষে গজল পরিবেশন করেন দরুদ আহমদ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com