চা-বাগানগুলোতে দ্রুত বিদ্যালয় স্থাপন করা হবে : পরিবেশমন্ত্রী

সোমবার, ১৩ জানুয়ারি ২০২০ | ৩:০০ অপরাহ্ণ | 445

চা-বাগানগুলোতে দ্রুত বিদ্যালয় স্থাপন করা হবে : পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বর্তমান সরকার চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে। যে সকল চা-বাগানে প্রাথমিক বিদ্যালয় নেই, সে বাগানগুলোতে দ্রুতসময়ে বিদ্যালয় স্থাপন করা হবে।

রোববার (১২ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা-বাগানের গানঘরে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে জাতীয় সংগীত গেয়ে ও শান্তির পায়রা উড়িয়ে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভার শুভ উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, বাংলাদেশ চা সংসদের চেয়ারম্যান এম. শাহ আলম, আন্তর্জাতিক শ্রম সংস্থা ইনডিজিনাস এন্ড ট্রাইবাল পিপলস প্রজেক্ট এর ন্যাশনাল প্রজেক্ট কো-অর্ডিনেটর আলেক্সসিউস চিছাম, কমলগঞ্জের ইউএনও মো. আশেকুল হক, কমলগঞ্জের পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান প্রমুখ।

বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখল লাল কর্মকারের সভাপতিত্বে এবং সজল কৈরী ও মীনা রবিদাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ও সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com