কুলাউড়া সদর ইউনিয়নসহ সকল কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ১১:৪৬ অপরাহ্ণ | 395

কুলাউড়া সদর ইউনিয়নসহ সকল কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রভাষক ফাহাদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:: পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন গণমাধ্যম ২৪টুডে নিউজ.কমের সম্পাদক, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রভাষক আফাজুর রহমান চৌধুরী (ফাহাদ)।

এক শুভেচ্ছা বার্তায়, কুলাউড়া সদর ইউনিয়নের সর্বস্থরের  জনসাধারনসহ সকল  গণমাধ্যমকর্মী, শিক্ষক,সমাজকর্মী, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা। পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা,বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদের উৎসব ।

পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন, তিনি সকলের সুখ-শান্তি দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন। ঈদ মোবারক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com