কুলাউড়ায় সি.পি.এ- ক্রিকেট টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ৪:১৭ অপরাহ্ণ | 489

কুলাউড়ায় সি.পি.এ- ক্রিকেট টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন

সি.পি.এ- ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯/২০ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ৯ টায় কুলাউড়া এনসি স্কুল মাঠে ক্রিকেট প্লেওয়ার্স এসোসিয়েশন কুলাউড়ার আয়োজনে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একে এম সফি আহমদ সলমান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, টুর্ণামেন্ট আয়োজকদের মধ্যে বক্তব্য রাখেন, ক্রিকেট প্লেওয়ার্স এসোসিয়েশন সহ-সভাপতি মুসা আহমদ সুহেট, রবিউল আউয়াল মিন্টু, কোষাধ্যক্ষ মোঃ কাওছার হোসেইন (বাবলু)।

অনুষ্ঠানে সি.পি.এ- কুলাউড়ার সভাপতি কামরুল হাসান বখশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফি আহমদ তানিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি বদরুজ্জামান সজল, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কাবুল পাল, প্রভাষক আমিন আহমদ, সদস্য বেলায়েত হোসেন লাভলু প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বর্তমান ক্রিকেটা, ক্রিকেটপ্রেমীসহ সি.পি,এ সকল কর্মকর্তা ও অংশগ্রহণকারী দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com