কুলাউড়ায় যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ | 609

কুলাউড়ায় যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

‘ষোল কোটি মানুষের জন্য প্রতিদিন’ এই শ্লোগানকে ধারণ করে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে মৌলভীবাজারের কুলাউড়ায় দৈনিক যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৫ জুলাই) দুপুর ৩ টায় সাপ্তাহিক মানব ঠিকানা পত্রিকার কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন সাবেক জাতীয় সংসদ সদস্য, ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন।

যায়যায়দিনের দীর্ঘ ১৩ বছরের পথ চলা, সংবাদ পরিবেশন, বস্তুনিষ্ঠতা ও পাঠকমহলে পত্রিকার গ্রহণ যোগ্যতা সম্পর্কে আলোকপাত করে প্রধান অতিথি এম এম শাহীন বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ সার্বিক কল্যাণের মাধ্যমে সমাজ ও জাতিকে উন্নত করে। দৈনিক যায়যায়দিন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকপ্রিয়তা অর্জন করেছে। তিনি যায়যায়দিনের ভবিষ্যৎ পথ চলা আরও মসৃন হবে বলে প্রত্যাশা করেন।

যায়যায়দিন পত্রিকার কুলাউড়া প্রতিনিধি আবদুল আহাদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশ্বজিৎ দাস, সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন কবির, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, যুগ্ম সম্পাদক শরীফ আহমেদ, দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি সাইদুল হাসান সিপন, দি বাংলাদেশ টুডে ও সিলেট ভিউ পত্রিকার কুলাউড়া প্রতিনিধি শাকির আহমদ,দৈনিক মানবকণ্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমেদ, দৈনিক বর্তমান পত্রিকার কুলাউড়া প্রতিনিধি আশীষ কুমার ধর, দৈনিক আজকালের খবর পত্রিকার কুলাউড়া প্রতিনিধি সুমন আহমদ, সংবাদ মেইলের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম জুয়েল, ঠিকানা ক্লাবের রাজন আহমদ প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন- কুলাউড়া পৌরসভার কাউন্সিলার মনজুরুল আলম চৌধুরী খোকন, এম এ গণী কলেজের প্রভাষক মোতাহের হোসেন, দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এম এ মুমিন, খেলাফত মজলিশ কুলাউড়ার সাধারণ সম্পাদক নেছার আহমদ, মিলিপ্লাজার ব্যবস্থাপক আব্দুল মালিক, জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com