সভাপতি আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক আকরাম হোসেন

গাজীপুর সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

সোমবার, ০৬ জুলাই ২০২০ | ৪:২১ অপরাহ্ণ | 780

গাজীপুর সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

গাজীপুরে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। গাজীপুর জেলার এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিককে সভাপতি হিসেবে ও গাজীপুর জেলা প্রেস ক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক  এবং ঘটনার আড়ালের বার্তা সম্পাদক মোঃ আকরাম হোসেন কে সাধারণ সম্পাদক মনোনিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গত ( ৩ জুলাই) শুক্রবার সন্ধ্যায় আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বিএমএসএফ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ খানের সঞ্চালনায় গাজীপুর জেলা কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিকের সভাপতিত্বে সভা সম্পন্ন হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত বৈঠকে কমিটি গঠন করার ব্যাপারে সহযোগিতায় ছিলেন কেন্দ্রীয় আই টি বিষয়ক সম্পাদক মাজনুন মাসুদ, কেন্দ্রীয় সদস্য শারমিন সুলতানা মিতু, বিএমএসএফ নেতা মোঃ কামাল উদ্দিন, মোঃ সোহেল মিয়া।

গাজীপুর জেলায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসাবে সিএনএন টিভির প্রতিনিধি মোঃ আক্তার হোসেন দিপু, সহ-সভাপতি আনন্দ টিভির মোঃ আব্বাস উদ্দিন, সহ-সভাপতি মোঃ নাজিম উদ্দিন মাষ্টার, সহ-সভাপতি হিসাবে মোঃ মোস্তাক খানকে সমর্থন দেওয়া হয়। অন্যদিকে যুগ্ম-সাধারন সম্পাদক হিসাবে স্যাটেলাইট টেলিভিশনের উপস্থাপক মোঃ আবুল বাসার পলাশ ও মোঃ মকবুল হোসেন রানা কে প্রস্তাব করা হয়।
সাংগঠনিক সম্পাদক হিসাবে সিটি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি মোঃ মাজহারুল ইসলাম রবিন এবং যুগ্ম-সাংগঠনিক সম্পাদক হিসাবে মোঃ মোশারফ হুসাইন প্রধান ও চ্যানেল এস এর প্রতিনিধি মোঃ আনিসুল ইসলামকে প্রস্তাব দেয়া হয়।

উপস্থিত ছিলেন বিএমএসএফ গাজীপুর জেলা আহবায়ক কমিটির মোঃ হাসান আলী, মোসা: নাছিমা আক্তার রেনু, মোঃ নজরুল ইসলাম, আশরাফুল আলম মন্ডল, মোঃ রুবেল আহমেদ বেগ, শ্রীপুর উপজেলা কমিটির সদস্যসচিব আব্দুর বাতেন বাচ্চু, সাবেক সাংগঠনিক সম্পাদক রমজান আলী রুবেল, এলিজা পারভীন লিজা সহ বিএমএসএফ’র নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে গাজীপুরের সবকটি থানায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়।

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সমন্বয়কারী আহমেদ আবু জাফর বলেন, এই কমিটি গাজীপুরে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে স্বোচ্চার ও বলিষ্ট ভুমিকা রাখবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com