হার্ট অ্যাটাকে মৌলভীবাজারের জনপ্রিয় চিকিৎসক দেলোয়ার মারা গেছেন

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৯:১৮ অপরাহ্ণ | 121

হার্ট অ্যাটাকে মৌলভীবাজারের জনপ্রিয় চিকিৎসক দেলোয়ার মারা গেছেন

মৌলভীবাজারের বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেলোয়ার হোসেন আর নেই। তিনি আজ শুক্রবার (২৯ অক্টোবর) হঠাৎ করে ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। বিকেল চারটার দিকে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

মৌলভীবাজার বিএমএর সভাপতি ডা. শাব্বির হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. শাব্বির হোসেন খান জানান তিনি মৌলভীবাজার শহরের হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার করতেন। আজ শুক্রবার জুমার নামাজের পর তিনি পার্শ্ববর্তী সেইফ ডায়াগনস্ট ডায়াগনস্টিক সেন্টারে যান এবং সেখানে ইকো ও ইসিজি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে লাইফ লাইন হাসপাতালের সিসিইউতে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তাঁকে দীর্ঘ সময় ধরে সিপিআর সহ হার্ট অ্যাটাকের অন্যান্যচি কিৎসা দেওয়া হয়। বিকাল চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। খবর পেয়ে মৌলভীবাজার শহরের চিকিৎসকেরা ছুটে আসেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রী সহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। জানা গেছে তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তাঁর এক ছেলে ডাক্তার। তার স্ত্রী এবং ছেলেরা ঢাকায় বসবাস করেন।

প্রয়াত দেলোয়ার হোসেনের লাশ ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই জানাযা শেষে দাফন করা হবে।

জানা গেছে ডাক্তার দেলোয়ার হোসেন দীর্ঘদিন ধরে মৌলভীবাজারে চিকিৎসা পেশায় নিয়োজিত ছিলেন। তিনি ছিলেন অবসরপ্রাপ্ত সরকারি চিকিৎসক এবং সাবেক অধ্যাপক। মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালেও শিশুরোগ বিশেষজ্ঞ হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি মৌলভীবাজার হেলথ এইড হাসপাতালে চেম্বার করতেন। আজ শুক্রবার মৃত্যুর আগেও চেম্বার করেছেন।

তিনি মৌলভীবাজারের একজন জনপ্রিয় চিকিৎসক ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com