আপডেট

x

হারানো মোবাইল উদ্ধার করল শাহবাজপুর তদন্ত কেন্দ্র পুলিশ

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ১:১১ অপরাহ্ণ | 52

হারানো মোবাইল উদ্ধার করল শাহবাজপুর তদন্ত কেন্দ্র পুলিশ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শাহবাজপুর বাজার এলাকা থেকে হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন সেট উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ । বুধবার (১১ সেপ্টেম্বর) পার্শবর্তী জুড়ী থানা এলাকা থেকে মোবাইল ফোন সেটটি উদ্ধার করা হয়।

এদিন বুধবার সন্ধ্যায় শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ  (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেনসহ পুলিশ সদস্যদের উপস্হিতিতে উদ্ধার করা মোবাইল ফোন সেটটি প্রকৃত মালিক বড়লেখা পৌরসভার মহবন্দ এলাকার মৃত হাজি আব্দুল করিমের ছেলে শাহরিয়ার আহমদ সাকিব’র কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে , গত ২৪ আগস্ট বড়লেখা পৌরসভার মহবন্দ এলাকার শাহরিয়ার আহমদ সাকিব উপজেলার শাহবাজপুর বাজার এলাকায় এসে তার ব্যবহৃত HUAWEI P-9 LITE মোবাইল ফোন সেটটি হারিয়ে ফেলেন । হারানো ফোনটি ফিরে পেতে সাকিব শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশের শরনাপন্ন হন। বুধবার শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ প্রযুক্তির সহায়তায় জুড়ী থানা এলাকা থেকে ফোনটি উদ্ধার করে ফোনের মালিক শাহরিয়ার আহমদ সাকিবের কাছে হস্তান্তর করে।

হারানো মোবাইল ফোন ফিরে পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফোনটির মালিক শাহরিয়ার আহমদ সাকিব ।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইন-চার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, হারানো মোবাইল ফোনটি প্রযুক্তির সহায়তায় জুড়ি থানা এলাকা থেকে উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com