হবিগঞ্জে হাওরের শিশুদের শিক্ষা-সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সংলাপ

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১০:৫৫ অপরাহ্ণ | 78

হবিগঞ্জে হাওরের শিশুদের শিক্ষা-সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সংলাপ

হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জে হাওরের শিশুদের শিক্ষা সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক এক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৪ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোঃ রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গণসাক্ষরতা অভিযানের উপ-পরিচালক কে এম এনামুল হক,মূল প্রবন্ধ পাঠ করেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.মোঃজহিরুল হক শাকিল।

মূল প্রবন্ধে তিনি হাওরের শিক্ষা বিষয়ে তাঁর গবেষণালব্ধ ফল উপস্থাপন করেন।প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান হাওর অঞ্চলের শিক্ষার মানোন্নয়নে সরকারের বিভিন্ন বিশেষ প্রকল্পের পাশাপাশি জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগ তুলে ধরেন।

আনুষ্ঠানিক আলোচনা শেষে উন্মুক্ত আলোচনা পর্বে লাখাই উপজেলার ইউএনও মোঃ শরীফ উদ্দিন,প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসারবৃন্দ,হাওর বেষ্টিত ইউনিয়ন সমূহের ইউপি চেয়ারম্যানগণ,এনজিও প্রতিনিধিগণ,সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ তাদের অভিজ্ঞতা তুলে ধরেন এবং হাওরের পিছিয়ে পড়া শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে বিভিন্ন প্রস্তাব এ সময় তারা পেশ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com