হবিগঞ্জে নতুন আরও ১২ জনের শরীলে করোনা শনাক্ত

বুধবার, ০১ জুলাই ২০২০ | ২:৩১ অপরাহ্ণ | 505

হবিগঞ্জে নতুন আরও ১২ জনের শরীলে করোনা শনাক্ত

হবিগঞ্জে নতুন করে আরও ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন জেলার ডেপুটি সিলিভ সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

তিনি জানান, আজ সার্ভে টিমের রিপোর্টে হবিগঞ্জ সদরের ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেরায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬০৫। এরমধ্যে সুস্থ হয়েছেন ২১৬ জন আর মারা গেছেন ৬ জন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেনও রোগীরা।

সবশেষ মঙ্গলবার (৩০ জুন) সিলেট জেলার নতুন ৮৬ জন, সুনামগঞ্জের ১০ জন আর হবিগঞ্জের ১২ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ হাজার ১৭০ জন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৫৪১, সুনামগঞ্জে ৯৯২, হবিগঞ্জে ৬০৫ এবং মৌলভীবাজারে ৪৩০ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ৬৭ এবং মৌলভীবাজারে ১০ জন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ১ হাজার ২২৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪০২, সুনামগঞ্জে ৪১১, হবিগঞ্জে ২১৬ এবং মৌলভীবাজারে ১৯৮ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন ৭৬ জন। এরমধ্যে সিলেটে ৬০, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে ছয়জন এবং হবিগঞ্জে ছয়জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com