হবিগঞ্জে ডান্ডাবেড়ি পরিয়ে যুবদল নেতাকে চিকিৎসা

বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | ১২:২৩ পূর্বাহ্ণ | 89

হবিগঞ্জে ডান্ডাবেড়ি পরিয়ে যুবদল নেতাকে চিকিৎসা

হবিগঞ্জ কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন জেলা যুবদলের আহবায়ক জালাল আহমেদ। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার হঠাৎ কারাগারে গুরুতর অসুস্থ হন যুবদলের ওই নেতা। পুলিশ ডান্ডাবেড়ি পরিহিত অবস্থায় তাকে সিলেট নিয়ে যান।

জেলা যুবদলের সদস্যসচিব সফিকুর রহমান সিতু বলেন, ‘সোমবার দুপুরে জেলা যুবদলের আহবায়ক জালাল আহমেদ হৃদরোগে আক্রান্ত হন। কারা কর্তৃপক্ষ গুরুতর বিবেচনায় তাকে তাৎক্ষণিক সদর আধুনিক হাসপাতালে পাঠান। সদর হাসপাতালের চিকিৎসক তার অবস্থা দেখে দ্রুত ওসমানী হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সন্ধ্যায় তাকে সেখানে পাঠানো হয়। একজন মানুষ মৃত্যুশয্যায়, কিন্তু তাকে ডান্ডাবেড়ি পরিয়ে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বিষয়টি চরম অমানবিক। তিনি মারাও যেতে পারতেন। ডান্ডাবেড়ি পরা অবস্থায় একজন মানুষ মারা গেলে এর চেয়ে দুঃখজনক কী হতে পারে। রাজনীতি করা তো অন্যায় নয়। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।’

জালাল আহমেদের আইনজীবী আফজাল হোসেন বলেন, রাজপথে সরব জেলা যুবদলের আহবায়ক জালাল আহমদের বিরুদ্ধে ৩৫টি মামলা রয়েছে। সব মামলায় তিনি কারাভোগ করে জামিনে রয়েছেন। সম্প্রতি আরও একটি মামলা দিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ উপজেলায় দায়ের করা একটি মামলায় তাকে সেপ্টেম্বরের শেষের দিকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ২৬ অক্টোবর আদালত ওই মামলায় তাকে জামিন দেন। জামিন নিয়ে কারাগার থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই তাকে আবারও একটি মামলায় গ্রেফতার করে ডিবি পুলিশ। তাকে চুনারুঘাট থানায় দায়ের করা অপর একটি পুলিশ অ্যাসল্ট মামলায় গ্রেফতার দেখানো হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com