আপডেট

x


হঠাৎ করে শুরু হওয়া পরিবহন শ্রমিকদের অবরোধ আন্দোলন স্থগিত

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২ | ১:০০ পূর্বাহ্ণ | 2

হঠাৎ করে শুরু হওয়া পরিবহন শ্রমিকদের অবরোধ আন্দোলন স্থগিত

সিলেট প্রতিনিধিঃ

শ্রমিক নেতাদের পাল্টাপাল্টি মামলা প্রত্যাহার ও এমএমপি কমিশনারের অপসারণের দাবিতে হঠাৎ করেই শুরু করা সড়ক অবরোধ আন্দোলন স্থগিত করেছে পরিবহন শ্রমিকরা।আন্দোলন স্থগিতের পর যানচলাচল স্বাভাবিক হয়েছে।



বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে এসএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা ও (উত্তর) আজবাহার আলী শেখের সাথে বৈঠকের পর তারা অবরোধ প্রত্যাহার করে নেন।

এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার (অতিরিক্ত দায়িত্ব মিডিয়া) সুদ্বীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য,এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টা থেকে পরিবহন শ্রমিক নেতাদের মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে ও পুলিশ কমিশনারকে প্রত্যাহার করার দাবীতে নগরীর সব গুলো প্রবেশ পথ বন্ধ করে রাখেন পরিবহন শ্রমিকরা।এ ঘটনার পর থেকে আটকা পড়েছেন ঘরমুখোসহ নানা শ্রেণির মানুষ।

জানা যায়,গত ১৪ সেপ্টেম্বর দক্ষিণ সুরমা থানায় শ্রমিক নেতাদের বিরুদ্ধে মারপিট ও টাকাপয়সা ছিনিয়ে নেয়ার অভিযোগে একটি মামলাটি দায়ের করেন লেগুনা শ্রমিক মো. শাহাব উদ্দিন।এতে আসামি করা হয় সিলেট জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম, সিএনজি অপটোরিকশা ম্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ,হিউম্যান হুলার শ্রমিক ইউনিয়নের সভাপতি রুহুল মিয়া মইনসহ চার শ্রমিক নেতাকে।এছাড়াও অজ্ঞাস আরও ২০/৩৫ জনকে আসামি করা হয়।এ মামলার প্রতিবাদে পূর্ব ঘোষণা ছাড়াই আন্দোলনে নামেন পরিবহন শ্রমিকরা।

দক্ষিণ সুরমা থানা পুলিশ জানায়,পরিবহন শ্রমিকদের দুটি গ্রুপ রয়েছে। দুই গ্রুপের বিরোধের জেরে থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।একটি মামলায় পরিবহন শ্রমিক সংগঠনের নেতাদের আসামি করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com