আপডেট

x

সুনামগঞ্জে পানিতে ডুবে প্রাণ গেল ২ শিশুর

মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | ১১:৪১ অপরাহ্ণ | 68

সুনামগঞ্জে পানিতে ডুবে প্রাণ গেল ২ শিশুর

সুনামগঞ্জের শান্তিগঞ্জে পানিতে ডুবে দুই শিশু মারা গেছে বলে খবর পাওয়া গেছে। গতকাল রোববার (২৩ জুলাই) বিকেলে উপজেলার পশ্চিম পাগলা ইউপির চন্দ্রপুর নোয়াবাড়ী গ্রামে ও দুপুরে জয়কলস ইউনিয়নের জয়কলস সড়কহাটি গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- পশ্চিম পাগলা ইউপির চন্দ্রপুর নোয়াবাড়ী গ্রামের দুই বছরের রায়হান মিয়া ও জয়কলস ইউনিয়নের জয়কলস সড়কহাটি গ্রামের ছয় বছরের মায়মনা আক্তার। জানা যায়, রোববার বিকেলে নোয়াবাড়ী গ্রামে সাকো পারাপারের সময় সাঁকো থেকে পড়ে পানিতে তলিয়ে যায় মায়মুনা আক্তার। এ সময় পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করে। এরপর রাতে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা। অপরদিকে, দুপুরে জয়কলস সড়কহাটি গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে ডুবে রায়হানের মৃত্যু হয়। পরে পুকুর থেকে তার ভাসমান মরদেহটি উদ্ধার করেন পরিবারের সদস্যরা। দুই শিশুর বিষয়টি নিশ্চিত করেছেন পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার ও জয়কলস ইউনিয়নের সাবেক সদস্য মোছা. রুকাইয়া বেগম।

শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, সকালে পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর খবর পেয়েছি তবে বিকেলের কারো মৃত্যুর খবর পাইনি। বিষয়টি খতিয়ে দেখছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com