সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটে বিপুল সংখ্যক ফেনসিডিলের চালানসহ আটক ১

বুধবার, ০৭ সেপ্টেম্বর ২০২২ | ৯:২২ অপরাহ্ণ | 55

সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটে বিপুল সংখ্যক ফেনসিডিলের চালানসহ আটক ১

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

সিলেটের গোয়াইনঘাটে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় বিপুল সংখ্যক ফেনসিডিলের চালানসহ ১ জনকে আটক করেছে সিলেট জেলা গোয়েন্দা শাখা (ডিবি উত্তর জোন)।

সূত্রে জানা যায়,মঙ্গলবার দিবাগত রাতের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবি উত্তর জোন) রেফায়েত উল্লাহ চৌধুরী’র নেতৃত্বে এস আই নিতাই লাল রায় সঙ্গীয় ফোর্সসহ গোয়াইনঘাট থানার সাকের পেকের খাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সোহেল রানা নামে একজনকে আটক করে।

এ সময় ধৃত আসামির কাছ থেকে আমদানি নিষিদ্ধ ৫শত বোতল ভারতীয় ফেনসিডিল এবং ফেনসিডিল বহনের একটি পিকআপ গাড়ি আটক করা হয়।

ধৃত আসামি সোহেল রানা নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন গনিপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

সিলেটের পুলিশ সুপার মিডিয়া সেলের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের তথ্য ও নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-উত্তর) অফিসার ইনচার্জ রেফায়েত উল্লাহ চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে ফেনসিডিলের চালান জব্দ ও জড়িত যুবককে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ডিবি উত্তর জোন) রেফায়েত উল্লাহ চৌধুরী ৫শত বোতল ভারতীয় তৈরি ফেনসিডিলসহ ১ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন ধৃত আসামির বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এসআই নিতাই লাল রায় বাদী হয়ে মামলা দায়ের করেন এবং আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com