সিসিকের নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, প্রতারিত না হওয়ার আহ্বান

শনিবার, ১৬ মার্চ ২০২৪ | ১১:৫৯ অপরাহ্ণ | 11

সিসিকের নামে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, প্রতারিত না হওয়ার আহ্বান

সিলেট প্রতিনিধি:

সিলেট সিটি করপোরেশন এবং একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা করা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। একটি প্রতারক চক্র এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। এই বিজ্ঞপ্তিটি দেখিয়ে মোবাইলে এসএমএস দিয়ে অনেকের কাছে টাকা চাওয়া হচ্ছে। বিষয়টি জানতে পেরে পুলিশকে অবগত করেছে সিলেট সিটি করপোরেশন।

প্রচারিত বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভুয়া বলে নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর। তিনি বলেন, সিলেট সিটি করপোরেশনের ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রচার করা হচ্ছে তা সিলেট সিটি করপোরেশনের নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া ওই নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভুয়া।

তিনি আরও বলেন,বিজ্ঞপ্তিতে ফাহিমা ইয়াসমিন নামের যে সচিবের নাম ব্যবহার করা হয়েছে তিনি বর্তমানে সিসিকে কর্মরত নন। ২০২৩ সালের ৩১ ডিসেম্বর তিনি অবসরে চলে যান। সিলেট সিটি করপোরেশনের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মিথ্যা নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে।

বিজ্ঞপ্তিটি দেখে কেউ যাতে প্রতারিত না হন সেই আহ্বান জানিয়ে সাজলু লস্কর বলেন,ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে ইতোমধ্যে বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে। প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com