আপডেট

x

সিলেটে স্বর্ণের বার দেখিয়ে মহিলাকে প্রতারণা, ৫ প্রতারক গ্রেপ্তার

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | ৫:০৫ পূর্বাহ্ণ | 99

সিলেটে স্বর্ণের বার দেখিয়ে মহিলাকে প্রতারণা, ৫ প্রতারক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন ::

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার উত্তর মাঠগাও এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী মোছা.বানেছা বেগম (৪৫) গত ১৭ আগস্ট দুপুর সাড়ে বারোটার দিকে সিলেটের কোতোয়ালী মডেল থানাধীন হযরত শাহজালাল (রহ.) মাজার মেইন গেইটের বিপরীতে নুরজাহান হোটেলের সামনে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের খপ্পরে পড়েন।

এই চক্রটি তাকে ৩ভরি ওজনের নকল স্বর্ণের বার দেখিয়ে তাকে ফাঁদে ফেলে।এসময় এই চক্রটি মহিলার সঙ্গে থাকা ১২ আনা ওজনের স্বর্ণের কানের দুল ও ১২ আনা ওজনের আরেকটি স্বর্ণের চেইন এবং নগদ ১৭ হাজার টাকা নিয়ে যায়।

পরে তিনি ওই স্বর্ণের টুকরা (বার) স্বর্ণকারকে দেখাইলে স্বর্ণকার জানায় বারটি নকল। পরে বানেছা বেগম প্রতারণার বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবগত করেন।এরপর এই চক্রটিকে ধরতে পুলিশ অভিযানে নামে।এরপর গত ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে কোতায়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াছিন খানের দিক নির্দেশনায় হযরত শাহজালাল (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কাজী জামাল উদ্দিন প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেন।

এরপর ৭ সেপ্টেম্বর ভোক্তভোগি নারী বানেছা বেগম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন।মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সিলেটে অটোরিকশা যাত্রীকে স্বর্ণের বার দেখিয়ে প্রতারণা,গ্রেফতার ৫ সিলেট নগরীতে সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের স্বর্ণের বার বিক্রির প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছে একটি চক্র।

গ্রেফতারকৃতরা হলেন-ময়মনসিংহ জেলার গৌড়িপুর উপজেলার মোবারকপুর গ্রামের মো.চান মিয়ার ছেলে জজ মিয়া (২৮),সিলেট নগরের এয়ারপোর্ট থানার খাসদরীর এলাকার আবদুল হাফিজের ছেলে শফিকুল ইসলাম (৩০),একই থানার আম্বরখানা বড়বাজার এলাকার মৃত বিল্লাল’র ছেলে সুমন আহমদ (২৩),একই থানার খাসদবীর বাধন বি-১৮ এলাকার বাদল মিয়ার ছেলে হালিম আহমদ (৩০) ও সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার উকিল আলীর ছেলে নুর হোসেন (৩৪)।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com