সিলেটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩ | ৬:৫৩ অপরাহ্ণ | 50

সিলেটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগাঙ নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১০ জন।

২৪ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের ফেরিঘাট কাটাগাঙ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সকলে পিকআপের যাত্রী বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন, ঢাকার কেরানীগঞ্জ ইটাপাড়া দক্ষিণ কানারচর গ্রামের আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গির (৩০) এবং একই এলাকার চরতুলাতুলি গ্রামের বারেক মিয়ার ছেলে মোহাইমিন (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, কেরানীগঞ্জ থেকে পিকআপে করে সিলেটে মাজার জিয়ারতে আসেন ১২ জন। ভোরে মাজার জিয়ারত শেষে সকালে জাফলং বেড়াতে যাচ্ছিলেন তারা। পথে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে স্থানীয় দের সহযোগিতায় আহতদের দ্রুত উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মিয়া জানান, আহত ১০জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

এ তথ্য নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, নিহত দুইজনের মরদেহ তামাবিল হাইওয়ে পুলিশের মাধ্যমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com