আপডেট

x


সিলেটে ফুল হাতে বাড়ি ফিরলেন করোনাজয়ী ৫ জন

বুধবার, ০৬ মে ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ | 245

সিলেটে ফুল হাতে বাড়ি ফিরলেন করোনাজয়ী ৫ জন

সিলেটে মহামারী করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছেই। সেই সাথে বাড়ছে আতঙ্ক। এমন আতঙ্কের মধ্যে শুভ সংবাদ শুনল সিলেটবাসী। আর সংবাদটি হলো করোনা জয় করে ফুল হাতে ৫ জনের বাড়ি ফেরার।

যে ৫ জন করোনা আক্রান্ত হয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার (৬ মে) বেলা পৌনে ১টার দিকে তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। ছাড়পত্র পাওয়াদের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের কর্মকর্তারা।



এ সময় উপস্থিত ছিলেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান, উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল ও ওই হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

শহীদ শামসুদ্দিন হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র জানান- সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত স্থান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা পজিটিভ রোগী রয়েছেন ১৯ জন। এর মধ্যে ৫ জন সুস্থ হয়ে উঠছেন। সুস্থ্য হওয়া সবাই গত ১৫ থেকে ২০ এপ্রিলের মধ্যে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এদিকে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, একটা ভালো খবর হলো আজ বুধবার দুপুরে (৬ মে) এ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন এমন পাঁচজন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে। তারা সকলেই সুস্থ হয়ে উঠেছেন।

তিনি বলেন, ‘আমরা যে পাঁচজন রোগীকে ছাড়পত্র দিয়েছি তাদের সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। সুস্থদের সবাই সিলেট জেলার বাসিন্দা। পরপর দু’বার নেগেটিভ এলে আমরা তাদেরকে হাসপাতাল থেকে ছেড়ে দেই।’

অপরদিকে সিলেট বিভাগে করোনায় আক্রান্তের মোট সংখ্যা ২৫৫ জন। যাদের মধ্যে চিকিৎসক, নার্স থেকে শুরু করে প্রশাসনের অনেক কর্মকর্তাও এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের তালিকায় রয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসকও। এর মধ্যে সিলেট জেলার এই ৫ জন ছাড়াও সুনামগঞ্জের ২ দু’জন সুস্থ্যর তালিকায় রয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com