সাকিব-লিটনকে নিয়েই টেস্টের দল ঘোষণা

রবিবার, ০২ এপ্রিল ২০২৩ | ১২:১৮ পূর্বাহ্ণ | 46

সাকিব-লিটনকে নিয়েই টেস্টের দল ঘোষণা

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট না খেলেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে যাচ্ছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস। গত কয়েকদিন ধরে এমন কথা শোনা গেলেও বাস্তবতা ভিন্ন। দুই তারকার বিষয়ে সিদ্ধান্তে অটল থেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শেষ পর্যন্ত সাকিব-লিটনকে নিয়েই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শনিবার এক বিবৃতির মাধ্যমে টেস্টের জন্য জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। দলে নতুন কোন চমক নেই। তবে সাকিব-লিটনের উপস্থিতি নিঃসন্দেহে টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দেবে। কারণ অন্য দুই ফরম্যাটের মতো সাদা পোশাকেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তারা।



এখন পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) না পাওয়ায় আইপিএলে খেলতে যাওয়া হয়নি সাকিব-লিটনের। মূলত জাতীয় দলের কথা বিবেচনা করেই তাদেরকে আয়ারল্যান্ড সিরিজ শেষ হওয়ার আগে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি। তবে টেস্ট খেলেই এই দুই ক্রিকেটার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেশ ছাড়বেন।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত জয়ে এবার টেস্ট সিরিজ জয়ে চোখ চন্ডিকা হাথুরুসিংহে শিষ্যদের। যদিও আয়ারল্যান্ডকে খাটো করে দেখার সুযোগ নেই। কারণ শেষ টি-টোয়েন্টিতে দুর্দান্ত জয়ে বাংলাদেশকে সতর্ক করল আইরিশরা।

আগামী ৪ এপ্রিল থেকে শুরু হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার একমাত্র টেস্ট। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে সকাল ১০টা থেকে।

টেস্ট স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, ইবাদত হোসেন চোধুরী, শরিফুল ইসলাম ও মাহমুদুল হাসান জয়

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com