সাংবাদিক সিদ্দিকের হাত পা ভেঙ্গে দেয়া সেই আমিনুল কারাগারে!

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ৯:৩৭ অপরাহ্ণ | 306

সাংবাদিক সিদ্দিকের হাত পা ভেঙ্গে দেয়া সেই আমিনুল কারাগারে!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:: গাজীপুরের সিনিয়র সাংবাদিক মো. আবু বকর সিদ্দিকের উপর বর্বরোচিত হামলার মূল হোতা পরিবহন সেক্টরের চিহ্নিত চাঁদাবাজ ও অবৈধ সমিতি পরিচালনাকারী আমিনুল ইসলাম (জীবন) দীর্ঘদিন পলাতক থাকার পর আত্নসমর্পন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত রোববার (১৯ সেপ্টেম্বর) গাজীপুরের শেখ নাজমুন্নাহারের আদালতে আত্নসমর্পন করে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



এর আগে পুলিশের প্রাথমিক তদন্ত শেষে আমিনুল ইসলাম, এমদাদুল হক ও মুজিবুর রহমানকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করেন। এদের মধ্যে আমিনুলের নামে বেশ কিছু অভিযোগ রয়েছে জয়দেবপুর থানায়,আসামী এমদাদ হলেন হাফেজ জুনাইদ হত্যা মামলায় পিবিআই এর তদন্তে প্রধান অভিযুক্ত,মুজিবুর মাদক মামলায় সাজাপ্রাপ্ত ও পুলিশের চোখে পলাতক।

প্রসঙ্গত চলতি বছরের ২০ জানুয়ারি গাজীপুর সদর প্রেসক্লাব থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে আটটার সময় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক মো. আবু বকর সিদ্দিকের গাড়ির গতিরোধ করে বর্বরোচিত হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে দেয়া হয়। পরে এনিয়ে ফুঁসে উঠে সারাদেশের সাংবাদিক সমাজ। গাজীপুরের জৈনা বাজার,শ্রীপুর,চৌরাস্তা,হোতাপাড়া,জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে,গাছা,মৌলভীবাজারের কুলাউড়ায়, সিলেট,চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া, পিরোজপুরের ভাণ্ডারিয়া ও ইন্দুরকানীসহ সারাদেশে সাংবাদিকরা মানববন্ধন, প্রতিবাদ সভা ও স্বারকলিপি প্রদান করে। আসামীরা পলাতক থাকে বহুদিন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com