আপডেট

x


শুরুতেই বাজিমাতঃ তথ্য প্রযুক্তির সহায়তায় দস্যুতা মামলার ৪ আসামী গ্রেফতার

শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২ | ৯:২১ পূর্বাহ্ণ | 4

শুরুতেই বাজিমাতঃ তথ্য প্রযুক্তির সহায়তায় দস্যুতা মামলার ৪ আসামী গ্রেফতার

সিলেট প্রতিনিধিঃ

দীর্ঘদিন ধরে গোয়াইনঘাট থানা পুলিশের নিকট দস্যুতা মামলা তদন্তাধীন থাকা অবস্থায় মামলাটির প্রতি বিশেষ ভাবে গুরুত্ব দিয়ে শুরুতেই বাজিমাত করলেন সিলেট জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।পুলিশ সুপারের সঠিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার চৌকস টিমের তথ্য প্রযুক্তির সহায়তায় এই দস্যুতা মামলার পলাতক ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে।



জানা যায়,সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন সালুটিকর তদন্ত কেন্দ্র অধীন রাণীগঞ্জের বাসিন্দা মো: রিয়াজ উদ্দিন (২৭) গত ০৩ আগস্ট ২০২২ রাত প্রায় সাড়ে এগারোটার দিকে তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তার বড় ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান সামসুদ্দিন ভেরাইটিজ স্টোরে যাওয়ার সময় সিলেট টু ভোলাগঞ্জ সংলগ্ন স্থানে রাস্তার মধ্যে দুটি মোটরসাইকেলে আসা ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি অস্ত্রের মুখে তাকে জিম্মি করে তার সাথে থাকা ব্যবসায়িক লেনদেনের টাকা লুটে নিয়ে যায়।

এই ঘটনার পর ব্যবসায়ী মো:রিয়াজ উদ্দিন গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দাখিল করলে গোয়াইনঘাট থানার মামলা নং-০২,তারিখ-০৪/০৮/২০২২মূলে একটি দস্যুতা মামলা রুজু করা হয়।

মামলাটি দীর্ঘদিন থানা পুলিশের নিকট তদন্তাধীন থাকার পর সিলেট জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন মামলাটির প্রতি বিশেষ গুরুত্বারোপের জন্য জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর নিকট হস্তান্তর করেন।পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২ সেপ্টেম্বর ভোরের দিকে সিলেট শহরের বিভিন্ন এলাকা থেকে এই মামলার পলাতক ৪ আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতার হওয়া আসামীরা হচ্ছেনঃ১।ইসতিয়াক আহমেদ রাজু (৩১),পিতা:মৃত আব্দুর রহমান,২।শামীম আহমদ (৩০),পিতা:মৃত তজম্মুল আলী,৩।সৈয়দ মুহিত আহমদ রনি (৩০),পিতা:আব্দুল কাদের,৪।শুভ রহমান (১৯),পিতা:মৃত সাদিকুর রহমান কে গ্রেফতার করা হয়।

দস্যুতা মামলায় গ্রেফতার হওয়ার পর ৪ আসামীকেই প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়।গ্রেফতার হওয়া আসামীদের কে গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদ করলে আসামীরা এই ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করে।পরে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আসামী শামীম আহমদ এবং শুভ রহমান বিজ্ঞ আদালতের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

 

 

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com