শাল্লার সম্প্রীতির বন্ধন ধরে রাখতে হবে–ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ

বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর ২০২২ | ১২:৩১ পূর্বাহ্ণ | 77

শাল্লার সম্প্রীতির বন্ধন ধরে রাখতে হবে–ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ

শাল্লা প্রতিনিধিঃ

সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ বলেছেন সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।মোবাইল দিয়ে যেমন ভাল কাজ করা যায় তেমনি খারাপ কাজও করা যায়।সুতরাং মোবাইলের কোন স্ট্যাটাস যেনো সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয় সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।আইন শৃঙ্খলা রক্ষা করার মেকানিজম হলো সাম্প্রদায়িক সম্প্রীতি।হিন্দু মুসলমানের ভ্রাতৃত্ববোধ বজায় রাখার দায়িত্ব আমাদের সবার।আপনারা দোয়া করবেন সুখে দুঃখে আপনাদের পাশে থেকে যেনো ভাল কাজ করে যেতে পারি।শাল্লায় যে সম্প্রীতির বন্ধন রয়েছে তা আমাদের ধরে রাখতে হবে।আজকের সমাবেশ দেখেই বুঝা যায় আমাদের মধ্যে যে সম্প্রীতির বন্ধন রয়েছে।

বুধবার ১৪ সেপ্টেম্বর (১৪ সেপ্টেম্বর) বিকেলে থানা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সামাজিক সম্প্রীতি সমাবেশে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম এ জলিল,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাশ।

আরও বক্তব্য রাখেন-পূজা উদযাপন পরিষদ শাল্লা শাখার আহ্বায়ক অধ্যাপক তরুণ কান্তি দাস,শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, শাল্লা ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার মিয়া,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিধান চন্দ্র চৌধুরী,মাওঃ আবুল কাশেম প্রমুখ।শুভেচ্ছা বক্তব্য রাখেন শাল্লা থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম।

সামাজিক সম্প্রীতি সমাবেশে উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,প্রতিটি দুর্গাপূজা কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক,মসজিদের ইমামসহ সমাজের নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,এবছর উপজেলায় ৩৩টি পূজা মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।যা গত বছর পূজা মণ্ডপের সংখ্যা ছিল ৩০টি।এবার বেড়েছে ৩টি পূজা মণ্ডপ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com