যে কারণে মা হতে চান না প্রিয়াঙ্কা

শুক্রবার, ০২ আগস্ট ২০১৯ | ১০:৫৭ অপরাহ্ণ | 704

যে কারণে মা হতে চান না প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন গত ডিসেম্বরে। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই গুঞ্জন ছড়িয়েছিল প্রিয়াঙ্কা অন্তঃসত্ত্বা। সেই সময় এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেই অনুষ্ঠান থেকে তোলা এই নায়িকার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলে।

অনুষ্ঠানে নাকি এই অভিনেত্রীর বেবি বাম্প বোঝা যাচ্ছিল। প্রিয়াঙ্কা এখন মা হওয়ার প্রথম ধাপে রয়েছেন বলে মন্তব্য করেন অনেকেই। এই খবরটি পরে গুজব বলেই প্রামাণিত হয়।

নিক প্রিয়াঙ্কার বিয়ের প্রায় ৮ মাস পর এখন শোনা যাচ্ছে অন্য গুঞ্জন। এই মুহূর্তে নাকি মা হতে চান না প্রিয়াঙ্কা চোপড়া। স্ত্রীর ইচ্ছেতে নাকি স্বামী নিক জোনাসও মত দিয়েছেন। নিক এবং প্রিয়াঙ্কা দু’জনেই এই মুহূর্তে নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত, সেই কারণে এখনই তাদের জীবনে নতুন কোনও অতিথির আগমন ঘটাতে চান না।

বিভিন্ন অনুষ্ঠানে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন করা হয়, কবে তিনি সন্তান নেবেন? প্রায় সময়ই জবাবে ‘দেশি গার্ল’ বলেন, ‘আমরা দুজনই জানি যে সন্তান নিতে হবে। কিন্তু সেটা নিয়ে এক্ষুণি চিন্তাভাবনা করিনি। আমরা এমনিতেই খুব ব্যস্ত। স্বাভাবিক নিয়মে সময় মতোই সন্তান নেব। যখন সময় হবে, তখনই সেটা হয়ে যাবে।’

গত ২ ডিসেম্বর ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে জাঁকজমকভাবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়। একবার হিন্দু রীতিতে আরেকবার খ্রিষ্টান রীতিতে বিয়ে হয় তাদের। মধুচন্দ্রিমা শেষে দুজনই আবার তাদের কাজে ফিরেছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন প্রিয়াঙ্কা-নিক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com