মৌলভীবাজারে ফের নতুন করে ২৩ জনের শরীলে করোনা!

বুধবার, ০২ জুন ২০২১ | ১০:১৬ অপরাহ্ণ | 192

মৌলভীবাজারে ফের নতুন করে ২৩ জনের শরীলে করোনা!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২ জুন) মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মৌলভীবাজার থেকে ১১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে পজিটিভ এসেছে ২৩জনের। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা মৌলভীবাজারে শহরের বড়কাপন এলাকার ১৭ জনের শরিলে করোনা পজেটিভ আসে এবং শ্রীমঙ্গল উপজেলার সিন্ধুরখান এলাকার ৪ জন। মৌলভীবাজার করোনা আক্রান্তের হার ১৯.৩০শতাংশ।

উল্লেখ্য, সম্প্রতি রমজান মাসের শেষের দিকে পরিবারের সাথে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে নিজ এলাকা চাঁপাইনবাবগঞ্জ যান তাঁরা। ঈদ উদযাপন শেষে চলতি সাপ্তাহে এরা মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায় ৭ জন ও বড়কাপন এলাকায় ৬৩ জন ব্যক্তি প্রবেশ করার সংবাদ রটে। খবর পেয়ে রোববার শহরের চাঁদনীঘাট ও বড়কাপন এলাকার উপস্থিত হন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।
এসময় স্থানীয় কয়েকজন কাউন্সিলরকে সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ ফেরত মোট ৭১ জন ব্যক্তিকে করোনা সংক্রমন ঝুঁকি মোকাবেলায় সন্দেহ ভাজন হিসেবে কোয়ারেন্টাইন নিশ্চিতে তাদের অবস্থান করা বাসা গুলোতে লাল ফিতা টানিয়ে দেওয়া হয়।



আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com