মৌলভীবাজারে ডেঙ্গু রোগীদের পাশে পরিবেশ মন্ত্রী

রবিবার, ১১ আগস্ট ২০১৯ | ১১:২৭ অপরাহ্ণ | 251

মৌলভীবাজারে ডেঙ্গু রোগীদের পাশে পরিবেশ মন্ত্রী

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ডেঙ্গু রোগীদের দেখতে গেলন বন, পরিবেশ ও জলাবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

রবিবার দুপুরে তিনি হাসপাতলে গিয়ে রোগীদের খোঁজখবর নেন এবং চিকিৎসার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেন। পরিবেশ মন্ত্রী ডেঙ্গু আক্রান্তদের চিকিৎসায় যাতে কোন প্রকার অবহেলা না হয় সেই বিষয়েও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।



মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত ডেঙ্গু রোগী সংখ্যা দাঁড়িয়েছে ৬২ জনে। বর্তমানে হাসপাতালে ১০ জন রোগী চিকিৎসাধীন আছেন। তাদরকে দেখতেই আজ হাসপাতালে যান পরিবেশ মন্ত্রী। পরে তিনি ডায়লাইসিস বিভাগে ভর্তি থাকা সাবেক সংসদ সদস্য হুছনে আরা ওয়াহিদকেও দেখতে যান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার ফারুক আহমেদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, সিভিল সার্জন মো. শাহজাহান কবির, হাসপাতালে তত্বাবধায় পার্থ সারথি দত্ত প্রমুখ।

পরে হাসপাতাল প্রাঙ্গনে মৌলভীবাজার পৌরসভার ফগার মেশিনে মশা নিধন কার্যক্রম দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন মন্ত্রী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com