আপডেট

x


মৌলভীবাজারে জ্বর-গলাব্যথা নিয়ে যুবকের মৃত্যু!

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৮:০০ অপরাহ্ণ | 284

মৌলভীবাজারে জ্বর-গলাব্যথা নিয়ে যুবকের মৃত্যু!

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার মাজদিহি চা বাগানে তার মৃত্যু হয়। দুলাল বাউড়ি নামের ওই যুবকের বয়স ৩৫ বছর।

দুলাল বাউড়ি কীর্তন গান করার জন্য দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন।



এলাকাবাসীর ভাষ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন। তবে উপজেলা স্বাস্থ্য বিভাগ বলছে, ওই যুবক জলবসন্ত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ওই চা বাগানের নিজস্ব হাসপাতালের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট আমিরুল আলম বলেন, ‘দুলাল বাউড়ি গত শুক্রবার জ্বর নিয়ে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে যান। সোমবার সকালে তার বাসা থেকে খবর এলে আমি তার বাড়িতে যাই। তখন তার ভীষণ জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা ছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সঙ্গে যোগাযোগ করে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে বেলা একটার দিকে তার মৃত্যু হয়।’

স্থানীয় বাসিন্দা প্রদীপ নুনিয়া বলেন, দুলাল বাউড়ি কীর্তন দলের সঙ্গে কাজ করতেন। কুমিল্লা, যশোরসহ দেশের বিভিন্ন এলাকায় তিনি কীর্তন করে বেড়াতেন। গত ১০-১২ দিন আগে তিনি বাড়িতে আসেন। এলাকার বিভিন্ন মানুষের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন। হঠাৎ করে ৩-৪ দিন ধরে তার শরীরে অসুস্থতা দেখা দিয়েছে। করোনাভাইরাসে যে সমস্যা হয়, তার শরীরে তেমনটাই দেখা গেছে। পরীক্ষা-নিরীক্ষা করে করোনা শনাক্ত হলে দ্রুত ওই চা বাগান এলাকা লকডাউন করা জরুরি। তিনি অনেকের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, ‘দুলাল বাউড়ি ১০ দিন আগে জলবসন্তে আক্রান্ত হন। পরে সেকেন্ডারি ইনফেকশন হয়েছিল। এরপর ফুসফুস নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। এ কারণে নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর প্রয়োজন মনে করছি না।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com