মৌলভীবাজারের ৬ উপজেলা আ.লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

সোমবার, ২৯ জুলাই ২০১৯ | ৯:০৪ অপরাহ্ণ | 278

মৌলভীবাজারের ৬ উপজেলা আ.লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

মৌলভীবাজার জেলার ৬ উপজেলা ও উপজেলা মর্যাদায় মৌলভীবাজার পৌরসভা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। রবিবার ২৮ জুলাই বিকেলে মৌলভীবাজার পৌরসভার হলরুমে জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহি কমিটির বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী সম্মেলন শুরু হবে আগামী ৭ সেপ্টেম্বর থেকে।

জেলা আওয়ামীলীগ সুত্রে জানা যায়, সদর উপজেলায় সম্মেলন হবে ৭ সেপ্টেম্বর, শ্রীমঙ্গল উপজেলায় ৮ সেপ্টেম্বর, জুড়ী উপজেলায় ১০ সেপ্টেম্বর, মৌলভীবাজার পৌরসভায় ১৪ সেপ্টেম্বর, কমলগঞ্জ উপজেলায় ২০ সেপ্টেম্বর, রাজনগর উপজেলায় ২১ সেপ্টেম্বর ও কুলাউড়া উপজেলায় ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।



বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগ সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন জাতীয় পরিষদের সদস্য মো. ফিরোজ, সহ সভাপতি মুহিবুর রহমান তরপদার, মসুদ আহমদ, আজমল হোসেন, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন প্রমুখ।

সম্মেলনের তথ্যটি নিশ্চিত করে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান জানান, বড়লেখা উপজেলায় আওয়ামীলীগের সম্মেলন শেষ হয়েছে। উপজেলা মর্যাদায় মৌলভীবাজার পৌরসভা থাকায় উপজেলাগুলোর সাথে পৌরসভার সম্মেলন হচ্ছে। বাকী পৌরসভাগুলো উপজেলা মর্যাদায় নয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com