ভিড় বাড়ছে পুরোনো কাপড়ের দোকানে

শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯ | ১১:১৫ অপরাহ্ণ | 370

ভিড় বাড়ছে পুরোনো কাপড়ের দোকানে

হবিগঞ্জের নবীগঞ্জে শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। সেই সঙ্গে ক্রেতাদের ভিড় বাড়ছে পুরোনো কাপড়ের দোকানে। বিশেষ করে শিশু ও বয়স্কদের কাপড়-চোপড় কেনার চাহিদা সবচেয়ে বেশি।

এখানে সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলে কেনা-বেচা। এসব দোকানে নিজেদের সাধ্যের ভেতর পণ্য পেয়ে খুশি ক্রেতারা। অন্যদিকে স্বল্প পুঁজিতে অধিক লাভে হাসি ফুটছে বিক্রেতাদের মুখেও।



সরেজমিনে দেখা যায়, শীত উপলক্ষে নবীগঞ্জ পৌর শহরের নতুন বাজার, মধ্য বাজার, ওসমানী রোড ও শেরপুর রোডের হকার্স মার্কেটসহ উপজেলার বিভিন্ন বাজারগুলোতে বসেছে পুরোনো কাপড়ের ভ্রাম্যমাণ দোকান। এসব দোকানে ভিড় করছেন নিম্ন ও মধ্য আয়ের মানুষ।

পুরোনো কাপড় বিক্রেতা পৌর এলাকার রাজাবাদ গ্রামের আব্দুল মালিক বলেন, ‘এ বছর আগে থেকে শীত পড়ায় শীতের পোশাক বিক্রি বেশি হচ্ছে। এতে করে আমাদেরও মোটামুটি ভালো লাভ হচ্ছে। এই ব্যবসা আমরা শুধু শীতের সময়েই করি। বছরের বাকি দিনগুলো আমরা অন্য কাজ করি।’

ক্রেতা নুনু মিয়া,সুবান মিয়া, মোশাহিদ মিয়া ও আয়শা বেগম বলেন,পুরনো কাপড়ের দোকানগুলোতে সাধ্যের ভেতর অনেক ভালো মানের জ্যাকেট, চাদর, সুয়েটার, কম্বলসহ বিভিন্ন পোশাক পাওয়া যাচ্ছে। এগুলো কিনতে আমাদের খরচ কম হয়। তাই সাধ্যের মধ্যে এখান থেকেই ভালো কিছু কেনার চেষ্টা করছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com