ব্যক্তিগত কারণে “সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র সভাপতির পদত্যাগ অতঃপর আমার মন্তব্য….

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:২৩ অপরাহ্ণ | 748

ব্যক্তিগত কারণে “সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র সভাপতির পদত্যাগ অতঃপর আমার মন্তব্য….

মৌলভীবাজার জেলার সিমান্তবর্তী জনপদ জুড়ী উপজেলার সাগরনাল ইউ,পি’র হাফিজিয়া বাজার’স্থ স্থানীয় বৃহত্তর সামাজিক সংগঠন “সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা”র সফল সভাপতি(চলমান দায়িত্ব’রত) আজ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে ব্যক্তিগত কারণে সংগঠনের সভাপতি’র দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন।অত্র সংস্থার সাধারণ সদস্য হয়ে পরবর্তী সময় কালে আমৃত্যু যথাসাধ্য সামাজিক কার্যক্রম পূর্ববর্তী সময়ের মতো করবেন বলেও জানিয়েছেন।
এছাড়াও “সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা”র সিনিয়র সহ সভাপতি আবুল হোসাইন-কে সভাপতির দায়িত্ব গ্রহন করার জন্য অনুরোধও করেছেন।
রাজসাক্ষীঃ পেশাগত কাজ এবং সামাজিকতার সুবাদে খুব কাছ থেকে শ্রদ্ধেয় পাবেল মামার প্রশংসনীয় কার্যক্রম দেখার সুযোগ হয়েছে আমার।রাষ্ট্রিয় কাজ শেষে হাতেগনা অল্প সময় পেলেই ছুটে আসেন নিজ এলাকায় প্রিয় সংগঠনের গুরুদায়িত্ব পালন করতে।অন্যরা যখন ছুটিতে পরিবার পরিজন নিয়ে ব্যস্ত থাকেন ঠিক সেই সময় তার অবস্থান স্রোতের বিপরীতে!

নিজের কাঁদে করে চালের বস্তা নিয়ে হাঁটুসম কাঁদা এবং কখনও কোমরসমান জল অতিক্রম করে পাহাড়চূড়ায় উঠে অসহায়দের পাশে দাড়িয়ে সাধারণ মানুষের ভালোবাসার পাত্র হয়ে চমক সৃষ্টি করেছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত একজন পুলিশ অফিসার হয়ে।



মন্তব্যঃ আপনার মতো একজন দক্ষ, সৎ ও দায়িত্ববান সমাজ কর্মীর কাছে আমার ব্যক্তিগত অনুরোধ থাকবে যে, অসহায়দের প্রয়োজনে এলাকার ভালোবাসার টানে আপনি আপনার সিদ্ধান্ত পরিবর্তন করে ফের “সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা”র সভাপতির দায়িত্ব পালন করেন।
আপনার পাশে ছিলাম, আছি এবং আগামিতে থাকবো ইনশাআল্লাহ….

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com