আপডেট

x


বেতনের টাকায় ইউএনও বিজেন ব্যানার্জী প্রতিবেশীকে খাদ্য সামগ্রী দিলেন

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ | 578

বেতনের টাকায় ইউএনও বিজেন ব্যানার্জী প্রতিবেশীকে খাদ্য সামগ্রী দিলেন
ছবিতে: ছাত্রলীগের সাবেক সম্পাদক জাকির হোসাইন কে সাথে নিয়ে ইউএনও কনিষ্ট ছোট ভাই বিনয় ব্যানার্জী খাদ্য পৌছে দিচ্ছেন

করোনা ভাইরাসে কর্মস্থলে বিরতিহীন ভাবে কর্মব্যস্ত থাকার পরও নিজ এলাকার প্রতিবেশির কথা ভুলেননি এলাকার গর্বিত সন্তান সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী।

করোনা ভাইরাস পরিস্থিতিতে উপহার (খাদ্য) সামগ্রী বিতরণে কোনো ভীড়, ধাক্কাধাক্কি, কাড়াকাড়ি ছাড়া পাহাড়ের পাদদেশে সিমান্তবর্তী জনপদে উন্মুক্ত পরিবেশে নিরাপদ দূরত্বে উপহারের প্যাকেট সাজিয়ে রাখা হয় এবং দূরে দাঁড়িয়ে দাতার পক্ষে তার পরিবারের সদস্য সহ অন্যরাও।



উপহার (খাদ্য) সামগ্রী গ্রহণকারীরা এসে সুশৃংঙ্খলভাবে প্যাকেট নেন নিজ দায়িত্বে।এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন কে সাথে নিয়ে  ইউএনও কনিষ্ট ছোট ভাই মেধাবী ছাত্রনেতা ডুয়েট ছাত্রলীগের বিপ্লবী সফল সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী প্রতিবেশির ঘরে ঘরে গিয়ে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১-ঘটিকায় জুড়ী উপজেলার সাগরনাল ইউ,পি’র মোকামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উপহার (খাদ্য) সামগ্রী বিতরণ করা হয় এবং এছাড়াও বাড়ীতে বাড়ীতে পৌছে দেওয়া হয়।

উপহার (খাদ্য) সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন ইউএনও বিজেন ব্যানার্জীর ছোট ভাই মেধাবী ছাত্রনেতা ডুয়েট ছাত্রলীগের বিপ্লবী সফল সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী। সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী নিজ বেতনের টাকা থেকে এসব উপহার(খাদ্য) সামগ্রী বিতরণ করা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সাগরনাল ইউ.পি’র কৃতি-সন্তান ইউএনও বিজেন ব্যানার্জী এ-২৪টুডেনিউজের প্রতিবেদককে জানান, করোনাভাইরাস রোধে সরকারের সাধারণ ছুটির মধ্যে অনেকের মতো আমার এলাকার বেশ কিছু মানুষ কর্মহীন।তাই ব্যক্তিগত উদ্যোগে আমার বেতনের টাকা থেকে এলাকার সাময়িক কর্মহীন পরিবার’গুলোকে সামান্য উপহার(খাদ্য) বিতরণ করা হয়।

উল্লেখ্য গেল কয়েক দিন আগে শত ব্যস্ততার পরও নিজ এলাকার অসহায় মানুষের কথা চিন্তা করে যোগাযোগ বিহীন পরিস্থিতি উপেক্ষা করে সুদূর ঢাকা থেকে এসে নিজ অর্থায়নে সাগরনাল চা-বাগান সহ আশপাশের মফস্বল এলাকার বিভিন্ন স্থানে সাবান ও মাস্কস সহ পরিষ্কার উপকরণ ঘরে ঘরে পৌছে দিয়ে সাধারণ মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়েছিলেন ডুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com