বিয়ের ৪ দিন পর তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সোমবার, ০৩ মে ২০২১ | ৯:৫২ অপরাহ্ণ | 110

বিয়ের ৪ দিন পর তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার
ফাইল ছবি

নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের ৪ দিন পর এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ মে) দুপুরে নববধূর স্বামীর বাড়ি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মৃত গৃহবধূর নাম সেনুয়ারা বেগম (২১)। তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলীর মেয়ে।

জানা যায়, ৪ দিন আগে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের নোটারি পাবলিকের মাধ্যমে সেনুয়ারা বেগমের বিয়ে হয়। বিয়ের পর গৃহবধূ সেনুয়ারা তার স্বামীর বাড়িতেই ওঠে।



রোববার ঘটনার দিন নিহত গৃহবধূর স্বামী রায়হান ধান কাটার কাজে হাওরে ছিল। এদিন বউ-শাশুড়ি মিলে রান্নার কাজ করছিল। হঠাৎ শাশুড়ি অসুস্থতা বোধ করলে পাশেই একটি রুমে বিশ্রামে যান।

পরে দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার নববধূর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com