বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর দায়েরকৃত মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

রবিবার, ২৮ জুলাই ২০১৯ | ১১:৩০ অপরাহ্ণ | 291

বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর দায়েরকৃত মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার শাহজিরগাঁও গ্রামের মৃত আরজান আলীর পুত্র। শনিবার রাতে অপহরণসহ নানান অভিযোগ এনে তার বিরুদ্ধে চাচাত ভাই উপজেলার শাহজিরগাঁও গ্রামের প্রবাসী আরফান উল্লাহ ওরফে গৌছ আলীর দ্বিতীয় স্ত্রী হাওয়ারুন নেছা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৩ (তাং ২৭.০৭.১৯ইং)। ওই মামলায় রোববার বিকেল ৬টার দিকে থানার কমপ্লেক্সের সামন থেকে রফিককে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিকসহ নানান বিষয় নিয়ে রফিক আলী ও হাওয়ারুন নেছা গংদের মধ্যে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে আদালত ও থানায় পাল্টাপাল্টি মামলাও দায়ের করা হয়েছে। বিগত সময়ে আদালতে হাওয়ারুন নেছার বিরুদ্ধে আদালতে রফিক আলীর দায়ের করা চুরির মামলার জের ধরে শনিবার হাওয়ারুন নেছা রফিক আলীর বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।



বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপি বলেন, বাদীর অভিযোগের সত্যতা পাওয়ায় রোববার বিকেলে রফিক আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com