আপডেট

x


বরমচাল অনলাইন প্রবাসী সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

রবিবার, ০৯ মে ২০২১ | ৯:৪৯ অপরাহ্ণ | 346

বরমচাল অনলাইন প্রবাসী সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টা::  কুলাউড়া উপজেলার বরমচাল অনলাইন প্রবাসী সোসাইটির পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরমচাল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের করোনায় কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (০৯ মে) কুলাউড়া উপজেলার বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সমাজসেবক হাজী আনার উদ্দিন এর সভাপতিত্বে ও মোঃ ফয়েজ উদ্দিন এবং তানভির উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খুরশেদ আহমদ খান সুইট।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরমচাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান, সমাজসেবক আব্দুল মুক্তাদির মুক্তার, হাজী হিরা মিয়া, মুফিজ খান, হেলাল খান, চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন খছরু, ইউপি সদস্য আশরাফুল ইসলাম রাজিব, তৈমুছ খান ও মোঃ রিয়াজ উদ্দিন।

এছাড়াও সহযোগিতায় ছিলেন উক্ত সোসাইটির সদস্য সোহান খান, সাকরান খান, ফরহাদ রহমান, শিমুল খান, রোহেল আহমদ ও তাজেল তালুকদার প্রমূখ। বরমচাল অনলাইন প্রবাসী সোসাইটি ভিবিন্ন সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা পালন করে আসছে। উক্ত সোসাইটির সভাপতি মোঃ সেবু উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ রুবেল তালুকদার ও সাংগঠনিক সম্পাদক মিজান মিয়া সহ দায়িত্বশীল সবাই প্রবাসে থেকে নিজ এলাকার জন্য সামাজিক কাজ করার চেষ্টা করে আসছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com