আপডেট

x


বরমচালে রক্তদান সংস্থার ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন

সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ১১:৫৮ পূর্বাহ্ণ | 531

বরমচালে রক্তদান সংস্থার ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে স্বেচ্ছায় রক্তদান সংস্থা সামাজিক সংগঠনের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন গত ১৫ আগষ্ট ইউনিয়ন প্রাঙ্গনে অনুষ্টিত হয়।

” তুচ্ছ নয় রক্তদান, বাচাতে পারে একটি প্রাণ” এই উদ্দিপনা সামনে রেখে একঝাক তরুনদের সমন্নয়ে গঠিত বরমচাল রক্তদান সংস্থার কার্যক্রম ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে শুভ সূচনা করেন ১নং বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উক্ত সংস্থার উপদেষ্টা আব্দুল আহবাব চৌধুরী শাহজান। এছাড়া উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগেের সদস্য আব্দুর রউফ চৌধুরী তুতি, খুরশেদ আলম খান সুইট, সাবেক ইউপি সদস্য বাছিদুর রহমান আনার, ফুলেরতল বাজার বণিক সমিতির সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হেলাল খান, বাদশা মিয়া, উক্ত সংস্থার উপদেষ্টা আব্দুস শুকুর, শাহান উদ্দিন, মোঃ আজিজ, দুলাল খান, আবুল হোসেন খসরু, ইউপি সদস্য আবুল কালাম টেপন, আশরাফুল ইসলাম রাজীব, মোতাহের উদ্দিন শিশু, চন্দন কুর্মী প্রমূখ।



সারাদিন ব্যাপি এ কার্যক্রম পরিচালনা করেন কনক দেব নাথের নেতৃত্বে মৌলভীবাজারের মেডিকেল টিম ও মাহবুব খান এবং আর রাফি আলী শাহের নেতৃত্বে সিলেটের একটি মেডিকেল টিম। আর্থিক সহযোগিতা করেন বরমচাল অনলাইন প্রবাসী গ্রুপের সাবেক সভাপতি হেলাল আহমদ, কুয়েত প্রবাসী মোঃ নজরুল ও স্পেন প্রবাসী নজরুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন উক্ত সংস্থার সভাপতি মন্টু বর্ধন, সহ-সভাপতি মোঃসুমেল মিয়া, সহ-সভাপতি-মোঃরিয়াজ উদ্দীন ও রিয়াজ উদ্দীন,  সাধারণ সম্পাদক মোঃরুয়েল মিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃজামিল সোবহান, মোঃ সুমেল আহমদ,
সাংগঠনিক সম্পাদক রেদওয়ান হোসেন শিমুল,
সহ-সাংগঠনিক মোঃনাহিদ মিয়া, মোহন আহমদ,
অর্থ সম্পাদক সামি আল রাজি ও মোঃনজরুল ইসলাম, প্রচার সম্পাদক নাইমুর সাহান, সহ-প্রচার সম্পাদক জামাল আহমদ, দপ্তর সম্পাদক শিবলু আহমদ, সহ-দপ্তর সম্পাদক মোঃসাজেদ মিয়া,
স্বাস্থ্য সম্পাদক কনক দেবনাথ, শিক্ষা সম্পাদক মোঃতাজেল তালুকদার, মহিলা সম্পাদিকা-ফাতেমা-তু জোহরা, সদস্য- মারুফ আহমদ,হিমেল আহমদ,আশরাফ উদ্দীন তালুকদার,রাফি আলি শাহ,কৌশিক রঞ্জন দেব,রিয়াজ উদ্দীন,রুয়েল সরোয়ার,সোহান ইসলাম,জুয়েল মিয়া,জয়নাল আহমদ,সবরুল আমিন,সাব্বির আহমদ,মুজিবুর রহমান আহাদ,নাইম উল্লাহ,বিশ্বজিৎ বর্ধন,লিপন দেব,আবু তায়েফ আল-আমিন,লিটন আহমদ,নুরুল হাসান পরিট,সোহেল তানভির,হেলিম আহমদ,মোর্শেদ আহমদ,মোঃফরিদ সাগর,তাসমিত জাহান শুভ, মাহবুব সোবহান, রায়হান আহমদ ও রুমান আহমদ রিফাত প্রমুখ।

বরমচাল স্বেচ্ছায় রক্তদান সংস্থার সভাপতি মন্টু বর্ধন জানান, সারাদিন ব্যাপি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন ২টা মেডিকেল টিম ছিল। ব্লাড গ্রুপে ২৩৭ জন লোক পরিক্ষা করেন। তিনি জানান উক্ত সংস্থা ২০১৫ সালে প্রতিষ্টিত হবার পর থেকে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ড করে আসছে। স্বেচ্ছায় রক্তদান করে অনেকে সহযোগিতা করে আসছে, আগামীতেও এরকম কর্মকান্ড অব্যাহত থাকবে। তিনি এই সংস্থাকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা ছেয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com