বন্যা পরিস্থিতি পরিদর্শনে বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ৭:৩৩ অপরাহ্ণ | 413

বন্যা পরিস্থিতি পরিদর্শনে বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ

বড়লেখা উপজেলার হাকালুকি হাওর পাড়ের ৩ ইউনিয়নের বন্যা ‌কবলিত এলাকা পরির্দশন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ ও ভারপ্রাপ্ত ইউএনও মো. শরীফ উদ্দিন।

এসময়  তারা বন্যায় প্লাবিত এলাকার মানুষের খোঁজখবর নেন এবং শীঘ্রই ক্ষতিগ্রস্থ এলাকায় সরকারি ত্রাণ সামগ্রী প্রদানের আশ্বাস দেন।

আজ সকাল থেকে বৃষ্টি না হওয়ায় বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বন্যা পরিস্থিতি দেখতে যান বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদসহ প্রশাসনিক কর্মকর্তারা ।

জানা যায়, গত কয়েক দিনের ভারি বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে হাকালুকি হাওর তীরবর্তী তালিমপুর, বর্নি ও সুজানগর ইউনিয়নের ১৭টি গ্রাম প্লাবিত করেছে।

পানিবন্দী হয়ে পড়ায় পাঠদান বন্ধ রয়েছে উপজেলার হাল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রীধরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, মুছেগুল সরকারী প্রাথমিক বিদ্যালয়, কামিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বাঘমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের। মঙ্গলবার বৃষ্ঠিপাত না হওয়ায় বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে।

পরিদর্শনে আরো ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আশরাফুল আলম খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম প্রমুখ।

বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ জানান, বন্যা পরিস্থিতি মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে ৯টি বন্যা আশ্রয় কেন্দ্র। বৃষ্ঠি না হলে ২-৩ দিনের মধ্যে বন্যার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com