ফের রাস্তায় পৌর মেয়র সিপার উদ্দিন, দিলেন হুশিয়ারি!

বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২ | ৭:৩২ অপরাহ্ণ | 128

ফের রাস্তায় পৌর মেয়র সিপার উদ্দিন, দিলেন হুশিয়ারি!

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া: মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে ট্রাফিক পুলিশের পাশাপাশি একাধিক উদ্যোগ নিয়ে প্রসংশিত হয়েছেন সিপার উদ্দিন আহমদ। এছাড়াও পৌর মেয়র প্রায় সময় তাঁর দাপ্তরিক কাজ শেষে বা দিনের শুরুতেই যানজট নিরসনে ট্রাফিক পুলিশদের উৎসাহ দেওয়ার জন্য নিজেই যানজট সমস্যা নিরসন করতে ট্রাফিক পুলিশের ভূমিকায় রাস্তায় নেমে পড়েন।

কুলাউড়া শহরের যানজট নিরসনে ইতিমধ্যে পৌরসভার পক্ষ থেকে একাধিক উদ্যোগ গ্রহন করা হয়েছে।অতচ কিছু সংখ্যক আইন-অমান্যকারী লোকের কারণে শহরে যানজট যেনো কমছে না।তবে বার বার অনুরোধ করার পরেও যারা আইন মানছে না তাদের কঠোর হুশিয়ারী দেন মেয়র।



বৃহস্পতিবার (০৪ আগষ্ট) দুপুরে ফের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে রাস্তায় নামেন মেয়র।এসময় সিএনজি, অটো রিকশা,  যাত্রীবাহী বিভিন্ন পরিবহন চালকদের সুশৃঙ্খলভাবে গাড়ি চালাতে এবং সাবধানে চলাচল করার পরামর্শ দেন।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, সড়কে কোনো প্রকার অবৈধ পার্কিং করতে দেয়া হবেনা। মার্কেট বা দোকানে সামনে পথচারিদের অসুবিধা হয় এমন কোন জিনিষ না রাখার অনুরোধ জানান।পৌর অনুমোধিত ছাড়া ব্যাটারি চালিত অটোরিকশা শহরে প্রবেশ না করার জন্য কঠোর হুশিয়ারী দেন। কেউ আদেশ অমান্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানান।এছাড়াও একটি সুশৃঙ্খল পৌরসভা ও যানজট নিরসন করতে পৌরবাসীর প্রতি সহযোগিতা চেয়েছেন মেয়র।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
  • সর্বশেষ
  • সর্বাধিক

Development by: webnewsdesign.com